পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন-অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ২:৫৮ অপরাহ্ণ | 343

পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন-অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক, কুলাউডা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন। তবে আগে পড়ালেখা পরে খেলাধূলা। সমাজের সকল খারাপ কাজ থেকে বিরত থেকে তরুন প্রজন্ম কে মানবিক গুণাবলী সম্পন্ন মানুষ হতে হবে।

মৌলভীবাজার জেলার কুলাউডায় সামার বার্লী প্রিমিয়ার ক্রিকেট লীগের ২০১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ তরুনদের উদ্দেশ্যে আরো বলেন, মনে রাখতে হবে তোমাদের উপর পরিবার, এলাকা এবং রাষ্ট্রের অনেক প্রত্যাশা। এই প্রত্যাশা পুরনে তোমাদেরকে যোগ্য হয়ে গড়ে উঠতে হবে। খেলাধুলা কিংবা পড়ালেখা সকল ক্ষেত্রে কঠোর পরিশ্রম, নিবিড় অনুশীলন ও যথাযথ মনোনিবেশই সফলতার উচ্চ শিখরে নিয়ে যেতে পারে।

গত শুক্রবার (১১ অক্টোবর) কুলাউড়া রেলওয়ে মাঠে ক্রিকেট লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সামার বার্লী প্রিমিয়ার ক্রিকেট লীগ কমিটির সভাপতি মুহিবুর আলম মুহিতের সভাপতিত্বে ও জয়পাশা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা এবং সংগঠক রবিউস সানি মামুনের যৌথ সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ, পৌরসভার কাউন্সিলর রাসেল আহমদ চৌধুরী, সাবেক কাউন্সিলর জহিরুল ইসলাম খান খসরু, সিপি এর সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম মিন্টু, সদস্য ও ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল, উপজেলা ক্রীড়া সংস্থা (ক্রিকেট কমিটির) সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছড়ারপার মসজিদের ইমাম আব্দুল মোমিন জিহাদী প্রমুখ।

উল্লেখ্য ফাইনাল খেলায় লোকমান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফোর্স সেভেনটি নাইন কুলাউড়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com