আপডেট

x


প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বুধবার, ২৩ মার্চ ২০২২ | ১:৩৭ অপরাহ্ণ | 61

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কুলাউড়া প্রতিনিধি: সাম্প্রতি কয়েকটি অনলাইন পোর্টালে আমাকে ও আমার এক ভাতিজাকে নিয়ে কয়েকটি সংবাদ প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টিচর হয়েছে, যা সম্পুন মিথ্যা,বানোয়াট ও ভিক্তিহীন বলে আমি মনে করি। সমাজে আমাদের হেয়প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে এসব মিথ্যা সংবাদ প্রকাশ করায় সংবাদের প্রতিবাদ জানান শামিম আহমদ চৌধুরী ও সৈয়দ বাবুল আলী।

প্রকাশিত ওইসব নিউজে লিখা হয়েছে আমি নাকি গ্রামের সহজ সরল মানুষ ও প্রবাসী পরিবারের লোকজনকে কৌশলে প্রতারণায় ফেলে ও হুমকি দিয়ে চাঁদাবাজি করে টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছি। এছাড়াও গরীব কন্যাদায়গ্রস্ত অভিভাবককে যুক্তরাজ্য প্রবাসী পাত্রের প্রলোভন দিয়ে বিয়ের সনদ জালিয়াতি করে ব্লাকমেইলিং, জায়গা বিক্রির নামে প্রতারণা ও চাঁদাবাজী করে আসছি। যা সম্পুন মিথ্যা ও বানোয়াট সংবাদ ছাড়া আর কিছু নয়। আমি লেখাপড়া না জানরা একজন নিরক্ষ মানুষ কি ভাবে কাগজপত্র বুজবো। রাউৎগাঁও ইউনিয়নের ভবানিপুর এলাকার সৈয়দ ছরকত আলীর পুত্র ছরফর আলী আমার বিরুদ্বে থানায় যে অভিযোগ দিয়েছে তা সম্পুন উদেশ্যেপ্রণিত ভাবে একটি মিথ্যা অভিযোগ ছাড়া আর কিছু নয় বলে আমি মনে করি। প্রকৃতপক্ষে সৈয়দ সরফর আলী এলাকায় একজন চিহ্নিত প্রতারক, মামলাবাজ, পরলোভী ও ভূমিখেকো হিসেবে পরিচিত। সে এলাকায় এমন কিছু নেই যা করেনি। যার সাথে তার সম্পক নেই সুযোগ বুঝে তাকেও নানা ভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে।



সাম্প্রতি কিছু দিন আগে জায়গা সম্পতির লোভে তার আপন মায়ের পেটের বোন সৈয়দা হাসনা বেগম ও তার ছেলে মেয়েকে অপহরণ করে অন্য জায়গায় রেখে তাদের বসত ঘরে আগুন লাগিয়ে দিয়ে তাদেরকে জায়গা থেকে উচ্ছেদ করার হীন চেষ্টা ছালিয়েছিলো। যা হাসনা বেগম নীজ মুখে সবাইকে বলে বিচারের জন্য সবার দ্বারে দ্বারে ঘুরছেন। এছাড়াও তার আপন এক ভাতিজির উপর মিথ্যা অপবাদ তুলে তাকেও এলাকা ছাড়া করতে গেলে ওই ভাতিজি সেই সময় ছরফর আলীর বিরুদ্বে থানায় মামলা ও করেছিলো। এই ছরফর আলীর সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উটেছেন এলাকার নিরীহ জনসাধারণ। যা তার সর্বশেষ টার্গেট হয়েছি আমি ও আমার ভাতিজা বাবুল মিয়া, আমাদেরকে হয়রানী করার উদোশ্যে কিছু দিন আগে থানায় একটি মিথ্যা মামলা দিয়েছিলো, তার কাজই হচ্ছে যার সাথে তার বনাবনি হবে না তাকে টার্গেট করে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা। এই মামলাবাজ সরফর আলী আমাদের বিরুদ্বে শুধু মিথ্যা মামলা দিয়ে থেমে থাকেনি, মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন অনলাইনেও নিউজ প্রকাশ করে আমাদের সুনাম নষ্টের জন্য মরিয়া হয়ে উটেছে। আমাদের বিরুদ্বে প্রকাশিত এসব মিথ্যা ও বানোয়াট সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com