পাকিস্তানি স্ত্রীর মামলায় চুনারুঘাটে স্বামীকে গ্রেফতারের হুলিয়া

শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩ | ১:১১ পূর্বাহ্ণ | 132

পাকিস্তানি স্ত্রীর মামলায় চুনারুঘাটে স্বামীকে গ্রেফতারের হুলিয়া

হবিগঞ্জের চুনারুঘাটে স্বামীর খোঁজে পাকিস্তান থেকে হবিগঞ্জে আসা মাহা বাজোয়ার নামক এক নারীর দায়ের করা মামলাটি আমলে নিয়েছেন আদালত। মামলায় অভিযুক্ত মাহার স্বামী চুনারুঘাট এলাকার সাজ্জাদ হোসেন মজুমদারের বিরুদ্ধে গ্রেফতারের হুলিয়া (পরোয়ানা) জারি করা হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রহেলা পারভীন এই হুলিয়া জারি করেন।

হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২-এর পেশকার তাজুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। এর আগে সোমবার (১১ ডিসেম্বর) ১০ লাখ টাকার যৌতুক মামলা দায়ের করেন মাহা বাজোয়ার। আদালত শুনানি শেষে মঙ্গলবার আদেশের জন্য দিন ঠিক করেন। তাঁদের বিয়ের হলফনামার কপি দেখানোর কথা বললে মাহা বাজোয়া সেটি দেখালে বিচারক এই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, পাকিস্তানের লাহোর প্রদেশের মুলতান রোডের সাকি স্ট্রিট সৈয়দপুরের বাসিন্দা মকসুদ আহমেদের মেয়ে মাহা বাজোয়ার সঙ্গে ১০ বছর আগে দুবাইয়ে চুনারুঘাট উপজেলার উত্তর বাজার বড়াইলের সফিউল্লা মজুমদারের ছেলে সাজ্জাদ হোসেন মজুমদারের পরিচয় হয়। পরে তারা ৩০ লাখ টাকা দেনমোহরে বিয়েও করেন।

বিষয়টি কোর্ট ইন্সপেক্টর শেখ নাজমুল হক নিশ্চিত করেছেন।

জানা যায়, বিয়ে করলেও এক পর্যায়ে মাহাকে ডিভোর্স দেন সাজ্জাদ। যদিও সেই ডিভোর্স মেনে নেননি মাহা। স্বামীর সঙ্গে সংসার করতে চান। তাই গত ১৭ নভেম্বর পাকিস্তান থেকে বাংলাদেশে আসেন মাহা। গত শুক্রবার রাতে তিনি উত্তর বড়াইল গ্রামে সাজ্জাদের বাড়িতে গিয়ে ওঠেন।

সাজ্জাদের ভাই স্বপন মজুমদার জানান, ২০১৪ সালে পাকিস্তানের লাহোরে ওই পাকিস্তানি তরুণীকে বিয়ে করেন সাজ্জাদ। এরপর পর সাজ্জাদ তাকে বাংলাদেশে নিয়ে আসেন এবং পরে পুনরায় পাকিস্তান চলে যান। সাজ্জাদ ১৭ নভেম্বর পুনরায় দেশে ফেরেন; একই দিনে বাংলাদেশে ফেরেন মাহাও।

এ বিষয়ে সাজ্জাদের ভাই স্বপন বলেন, দুবাইয়ের একটি নাইট ক্লাবে সাজ্জাদ চাকরি করতেন। সেখানেই মাহার সঙ্গে তার পরিচয়। পরে তারা বিয়ে করেন। এক পর্যায়ে তাদের সংসারে ভাঙন ধরে। সাজ্জাদ দেশে ফিরলে মাহাও বাংলাদেশে এসে হাজির হয়েছেন। এ মুহূর্তে সাজ্জাদ উপস্থিত নেই বাড়িতে। সে এলে এলাকার গণ্যমান্যদের নিয়ে বসে বিষয়টির সুরাহা করা হবে। পাকিস্তানের ওই নারী বর্তমানে তার আতিথেয়তায় রয়েছেন বলেও স্বপন জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com