নবীগঞ্জ দিনাপুরে জালালাবাদ বিশ্ববিদ্যালয় স্থাপনের কার্যক্রম শুরু

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ | 149

নবীগঞ্জ দিনাপুরে জালালাবাদ বিশ্ববিদ্যালয় স্থাপনের কার্যক্রম শুরু

নবীগঞ্জ উপজেলার দিনাপুরে জালালাবাদ বিশ্ববিদ্যালয় স্থাপনের কার্যক্রম শুরু। প্রফেসর ড. জামিলুর রেজা চৌধুরীর সভাপতিত্বে ও জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এড জসিম উদ্দিন আহমদ সঞ্চালনায় প্রস্তাবিত জলালাবাদ বিশ্ববিদ্যালয় উপদেষ্টা কমিটি ও জালালাবাদ বিশ্ববিদ্যালয় প্রকল্প বাস্তবায়ন কমিটর যৌথ সভা আজ জালালাবাদ ভবনে অনুষ্ঠিত হয় ।

জালালাবাদ এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় সিলেট বিভাগের নবীগঞ্জ উপজেলার দিনাপুরের পাহাড়ি এলাকায় জালালাবাদ সাইন্স, টেকনোলজি ও ম্যানেজমেন্ট বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য এক সভা অনুষ্ঠিত হয় । জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি সি এম তোফায়েল সামি সাবেক অর্থমন্ত্রী এমএ মুহিতকে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের প্রথম চেয়ারম্যান করার জন্য প্রস্তাব করলে সর্বসম্মতি ক্রমে তা গৃহীত হয়।



ড. জামিলুর রেজা চৌধুরী ও ড. মোহাম্মদ ফরাসউদ্দিন এর তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয় স্থাপনের টেকনিক্যাল বিষয়ের কাজ হবে। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবকে অর্থমন্ত্রী এম এ মুহিত , সাবেক সভাপতি সি এম তোফায়েল সামি, ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, ভূমি দাতা অধ্যাপক সালমা মুকুল ভূমি দাতা আতাউর রহমান আতা, রাশেদা কে চৌধুরী, আব্দুল কাদির মাহমুদ, সি এম দেলোয়ার রানা, সৈয়দ জগলুল পাশা, জালাল আহমেদ, বর্তমান সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমদ, আব্দুল আহাদ চৌধুরী, আকবর হোসেন মঞ্জু, চৌধুরী ফুয়াদ আহমেদ, মো. আমিনুল বর চৌধুরী, মাহমুদা আকতার মীনা, সৈয়দ মোশতাক আহমদ, মো. এহছান এলাহি, জাফর রাজা চৌধুরী, শাহাবুদ্দিন শুভ, মো. শফিকুল ইসলাম প্রমুখ।

জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালেয়র জমি পরিদর্শন সহ বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। বর্তমান সাধারণ সম্পাদক এড জসিম উদ্দিন আহমদ আলোচনা সভায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com