নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ | 586

নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজের সম্পাদক ও ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) কুলাউড়া সদর ইউনিয়নের সবস্থরের জনসাধারণ সহ উপজেলাবাসী কে ইংরেজি নব্বর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় কুলাউড়া সদর ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত  সংবাদকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানিয়ে বলেন,



প্রবাহমান স্রোতের মত বয়ে চলেছে আমাদের জীবন । এক এক করে জীবন থেকে খসে পড়ছে মূল্যবান একটি বছর। চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের,নতুন দিনের । নতুন কিছু পাবার , দেখার, জানার আশায় শুরু হয় আবার আমাদের জীবন যাত্রা।
তাই এই ছোট্ট জীবনকে বাজিয়ে দেখতে চাই,স্বপ্ন দেখি নতুন দিনের । প্রত্যয়,আশা,ভালবাসা,আবেগ,অনুভূত অভিমান,শং শয়, দুঃখ, বেদনা, ঘাত প্রতিঘাতের মধ্য দিনে বাঁচতে হবে আমার, আপনার, আমাদের সবাইকে।

২০১৯ সালে যা কিছু তিক্ততার ও গ্লানিকর তা থেকে শিক্ষা নেয়। আর যা কিছু অর্জন তা সামনে চলা পথ গতিময় করুক, এই শুভ কামনায়, সকলকে ২০২০ নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের সকলের জীবন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com