তিনটি আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার দিচ্ছে কুলাউড়া পৌরসভা

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ | ১১:০৩ অপরাহ্ণ | 42

তিনটি আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার দিচ্ছে কুলাউড়া পৌরসভা

নিজস্ব প্রতিবেদকঃ টানা বৃষ্টি, পাহাড়ি ঢল ও জোয়ারের পানিতে কুলাউড়া  পৌরসভা ১,২,৩ ও ৪নং ওয়ার্ডে পুরোটাই বন্যার পানিতে প্লাবিত। ৬ নং ওয়ার্ডের আংশিক এলাকা বন্যার পানিতে থৈ থৈ করছে।

গত মঙ্গলবার থেকে ভারী বৃষ্টির ফলে পরিস্থিতির আরও অবনতি হয়েছে। ইতি মধ্যে পৌরসভার বানভাসিদের জন্য তিনটি আশ্রয়কেন্দ্র চালু করা হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকেলে কুলাউড়া পৌরসভার পক্ষ থেকে ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও  সী-বার্ড কে জি এন্ড হাই স্কুল আশ্রয় কেন্দ্রে অবস্হানরত বন্যা দূর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার ও পানি বিতরণ করা হয়েছে।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, ভারী বৃষ্টির কারণে হুট করে পানি বৃদ্ধি পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছে পৌরসভার কিছু ওয়ার্ডের মানুষ। অনেকের ঘরে ভিতরে পানি প্রবেশ করায় ঘরবাড়ি চে‌ড়ে আশ্রয় কে‌ন্দ্রে উঠ‌তে শুরু করেছেন। পৌরসভার পক্ষ থেকে রান্না করা খাবার ও পানি পৌঁছে দেয়া হচ্ছে। কার্যক্রম ধারাবাহিক চলমান থাকার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, আতঙ্কিত না হয়ে ধৈর্য্য এবং সাহসিকতার সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। পৌরসভার পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com