ঢাকায় ৭ বছ‌রের শিশুধর্ষণকারী কলেজছাত্র হ‌বিগঞ্জে গ্রেফতার

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ১০:০৩ পূর্বাহ্ণ | 227

ঢাকায় ৭ বছ‌রের শিশুধর্ষণকারী কলেজছাত্র হ‌বিগঞ্জে গ্রেফতার

রাজধানীর সবুজবাগ-বাসাবো এলাকায় সাত বছরের শিশুধর্ষণকারী কলেজছাত্রকে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টায় তাকে গ্রেফতার করে র‍্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর সূত্র জানায়, গ্রেফতারকৃত কলেজছাত্র সবুজবাগ-বাসাবো এলাকায় একটি সাবলেট বাসায় ভাড়া থাকতেন। গত ১৬ জানুয়ারি সকালে তার পাশের রুমে বসবাসকারী পরিবারের এক শিশুকে ফুঁসলিয়ে নিজের রুমে নিয়ে ধর্ষণ করেন।



ধর্ষণের বিষয়ে তাৎক্ষণিকভাবে শিশুটি পরিবারের কাছে কিছু বলেনি। ঘটনার তিনদিন পর শিশুটির মা বিষয়টি টের পান। তিনি এ ব‍্যাপারে শিশুটিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে ঘটনার কথা স্বীকার করে।

এ ঘটনায় ২২ জানুয়ারি রাতে সবুজবাগ থানায় শিশুটির বাবা মামলা করেন এবং শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

এদিকে মামলার খবর পেয়ে ওই কলেজছাত্র হবিগঞ্জে পালিয়ে আসেন। এ বিষয়ে শিশুটির পরিবার র‌্যাব-৩ এর কাছে অভিযোগ করে। এর প্রেক্ষিতে র‌্যাব-৩ মোবাইল ট্র্যাকিংয়ে অবস্থান নিশ্চিত হয়ে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকা থেকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করে।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর এএসপি আবু জাফর মো. রহমত উল্লাহ। তিনি বলেন, শুক্রবার ঢাকায় এ ব্যাপারে র‌্যাব-৩ প্রেসব্রিফিং
করবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com