আপডেট

x


জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানকে ভাটেরা ইউনিয়ন আ.লীগের সংবর্ধনা

সোমবার, ১১ জানুয়ারি ২০২১ | ৬:২৪ অপরাহ্ণ | 66

জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানকে ভাটেরা ইউনিয়ন আ.লীগের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া::  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মিছবাহুর রহমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) রাতে কুলাউড়া ভাটেরা  ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফিরোজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলম সিদ্দিকী নানুর পরিচালনায় অনুষ্টিত হয়।এসময় আলহাজ্ব মিছবাহুর রহমান প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে অগ্রযাত্রা সূচিত হয়েছে, সে ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।



আরো বলেন, দেশ এখন ক্ষুধামুক্ত। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন- যতদিন বেঁচে থাকব, লোভ লালসার উর্দ্ধে থেকেই কাজ করে যাবো। তিনি তাঁর দায়িত্ব সঠিকভাবে পালন করতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাবেক সচিব মিকাইল শিপার, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য ম্যানচেষ্টা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রুহুল আমিন রুহেল, ব্রা‏হ্মণবাজার ইউপির চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, লন্ডন মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক কামাল হাসান ও লন্ডন মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জুবায়ের সিদ্দিকী সেলিম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, উপজেলা ছাত্রলীগ নেতা শাকিল সিদ্দিকী খালেদ, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ নেতা জালাল সিদ্দিকী লিমন প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা তাঁতীলীগের সভাপতি আলী হায়দার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক যুবায়ের আহমদ অপু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী, ভূকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী কাঞ্চন মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বরমচাল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন খছরু-সহ ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে ভাটেরা জামে মসজিদে মরহুম হাজী আকমল আলী কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে পাঁচ লক্ষ টাকার চেক এবং ৪শ’ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ চৌধুরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com