ক্লিন ইমেজের প্রতিভাবান উজ্জ্বল নক্ষত্র ছাত্রনেতা ইকবাল ভূইয়া উজ্জলের বিরুদ্ধে ষড়যন্ত্র!

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ১০:৩৮ অপরাহ্ণ | 1237

ক্লিন ইমেজের প্রতিভাবান উজ্জ্বল নক্ষত্র ছাত্রনেতা ইকবাল ভূইয়া উজ্জলের বিরুদ্ধে ষড়যন্ত্র!

ইকবাল ভুইয়া উজ্জ্বল শুধু একটি নাম নয়, জুড়ী উপজেলা ছাত্ররাজনীতির প্রতিভাবান উজ্জল নক্ষত্র।যার যোগ্য নেতৃত্বে জুড়ী উপজেলা ছাত্রলীগে যোগ হয়েছে এক ভিন্ন মাত্রা।সাহসী ভূমিকায় পরাস্ত হয়েছে ষড়যন্ত্রকারীর কুট কৌশল।যার জ্বালাময়ী বক্তব্য শ্রোতাদের মাঝে অন্য ধরনের উন্মাদনা সৃষ্টি করে।

সাংগঠনিক যোগ্যতা বলে সফলতার সাথে ২০১১ সাল থেকে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগ-কে সুসংগঠিত করতে পরিশ্রম করে।তারপর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন শেষে ২০১৭ সালের ৩১ জুলাই থেকে ২০১৮ সালের ১৩ এপ্রিল পর্যন্ত জুড়ী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন দায়িত্ব পালন করেছেন। তৃনমূল থেকে উঠে আসা বিশেষ নেতৃত্বের গুনাবলী সম্বলিত এই ছাত্র নেতা বর্তমানে জুড়ী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী। জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউ,পি’র বাছিরপুর গ্রামের ডাঃ কাইয়ুম ভুইয়া ও মিসেস কাইয়ুম দম্পত্তির ঘর আলো করে জন্মেছিলেন ইকবাল ভুইয়া উজ্জ্বল। আওয়ামী পরিবারেই তাঁর জন্ম। তার বাবা ডাঃ কাইয়ুম ভুইয়া, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন, তারপর জায়ফরনগর ইউনিয়ন যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছিলেন।বর্তমানে পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং দক্ষিণ জাঙ্গিরাই দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি।বাবার অনুপ্রেরণাতেই ছাত্র রাজনীতিতে সফলতার স্বাক্ষর রেখেছেন ইকবাল ভুইয়া উজ্জ্বল।



ছাত্রনেতা ইকবাল ভুইয়া উজ্জ্বল জানান, সম্প্রতি জুড়ীর কয়েকজন অছাত্র স্থানীয় কয়েকজন ব্যবসায়ী-কে দিয়ে আমাকে রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যে ঘটনা রটাচ্ছে।আমি কখনও কোনো ব্যবাসায়ীর সাথে কথোপকথনও করিনাই, তাহলে কেন আমার নাম ব্যবহার করে ছাত্রলীগের সম্মান ক্ষুন্ন করতে চাচ্ছেন? তারা বৃহৎ কোনো ষড়যন্ত্রের করতে চাচ্ছে।আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কখনও আমাকে থামিয়ে রাখতে পারবে না।

বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী’র নির্বাচনী এলাকা জুড়ী উপজেলায় সকল অনুষ্ঠানে ছাত্রনেতা ইকবাল ভুইয়া উজ্জ্বল সব তার কর্মি নিয়ে উপস্থিত থাকেন।স্বার্থের উর্ধে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে ইকবাল ভুইয়া উজ্জ্বল এর ভূমিকা প্রশংসনীয়।বলে জানিয়েছে স্থানীয় ছাত্রলীগের কর্মিরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com