কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন বড়লেখার আব্দুল আজিজ

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১:৫৫ অপরাহ্ণ | 618

কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হলেন বড়লেখার আব্দুল আজিজ

বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সম্মেলন শেষ হওয়ার চার মাস পর কমিটি ঘোষণা করা হয়।
বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আব্দুর রউফ মাওলা ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম বাদল সহ কার্যকরী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সদর ইউ,পি’র অজমি গ্রামের কৃতি-সন্তান কুয়েত প্রবাসী সমাজ সেবক আব্দুল আজিজ-কে কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দায়িত্ব দেওয়া হয়।

গেল ১৯-ফেব্রুয়ারি ২০-ইং তারিখে কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব প্রদান সহ তার নাম প্রকাশ করা হয়।



বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ এর বাড়ী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা সহ প্রতিবেশি জুড়ী-কুলাউড়া উপজেলা’দ্বয় ও সদর ইউনিয়নের অজমির গ্রাম সহ উপজেলার প্রচার হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক অভিনন্দন সহ শুভেচ্ছা বার্তা প্রদান করে তার প্রিয়জনরা।

আব্দুল আজিজ কুয়েত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন ও কুয়েত জালালাবাদ এসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত আছেন। বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com