কুলাউড়া সদর ইউনিয়নের জনসাধারণ উষ্ণ শুভেচ্ছায় বরণ করে নেয় প্রভাষক ফাহাদ চৌধুরীকে

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ১১:২১ অপরাহ্ণ | 373

কুলাউড়া সদর ইউনিয়নের জনসাধারণ উষ্ণ শুভেচ্ছায় বরণ করে নেয় প্রভাষক ফাহাদ চৌধুরীকে
নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: যুক্তরাষ্ট্র সংক্ষিপ্ত সফর শেষে কুলাউড়া এসেই নিজ কুলাউড়ার সদর ইউনিয়নের সবশ্রেণীর মানুষের ভালোবাসায় সিক্ত হলেন কুলাউড়া কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক, অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজের সম্পাদক ও ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

সহকর্মী সাংবাদিকবৃন্দের শুভেচ্ছায় সিক্ত ফাহাদ চৌধুরী

শনিবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে জয়ন্ত্রিকা ট্রেন যোগে কুলাউড়া আগমণের খবরে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও শুশীল সমাজের নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান। এসময় নিজ এলাকায় আগমন উপলক্ষে সাধারণ মানুষ তাকে বরণ করে নিয়েছে।

শত শত মানুষ ভালোবাসায় বরণ করে নেয় প্রভাষক ফাহাদ চৌধুরীকে

এক মিছিল নিয়ে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে এসে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রভাষক ফাহাদ চৌধুরী বলেন, আমি আজ অবেগে আপ্লুত, এই ভালোবাসার প্রতিদান দেয়ার মত ক্ষমতা হয়ত আমার নেই। আজ আমার প্রতি যে ভালোবাসা দিয়েছেন আমি ভালোবেসেই তার প্রতিদান দিতে চাই। সর্বপরি কুলাউড়া সদর ইউনিয়নের মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই।

আজকের এই উষ্ণ ভালাবাসার অনুভূতি জানতে চাইলে প্রভাষক ফাহাদ চৌধুরী আরো বলেন, সারা জীবন মানুষের জন্য কাজ করতে চাই। মহামারি কোভিড-১৯ আক্রান্ত হয়ে আমার প্রিয়তমা স্ত্রী কে হারিয়েছি যুক্তরাষ্ট্রে। সেজন্য এলাকায় আসতে দেরি হয়েছে। তবে আজকে আমার প্রতি এমন ভালোবাসা আমার মনে প্রাণে স্মরণ থাকবে।আগামীতে আমার সকল ভালো কাজে আপনাদের পাশে চাই। চাই আপনাদের দোয়া ও সমর্থন।



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com