আপডেট

x

কুলাউড়া সদর ইউনিয়নবাসী-সহ সকল কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

শুক্রবার, ২১ এপ্রিল ২০২৩ | ৫:৪৫ অপরাহ্ণ | 424

কুলাউড়া সদর ইউনিয়নবাসী-সহ সকল কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজ.কমের সম্পাদক ও ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

এক শুভেচ্ছা বার্তায়, কুলাউড়া সদর ইউনিয়নের সর্বস্থরের  জনসাধারনসহ সকল  গণমাধ্যমকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে মাহে রমজানের শেষে এলো খুশির ঈদ সবাইকে ঈদ মোবারক।

পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন, তিনি সকলের সুখ-শান্তি দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন। ঈদ মোবারক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com