আপডেট

x


কুলাউড়া সদর ইউনিয়নবাসীসহ সকল কে ঈদ-উল আযহার শুভেচ্ছা

শনিবার, ১০ আগস্ট ২০১৯ | ৯:৪৬ অপরাহ্ণ | 404

কুলাউড়া সদর ইউনিয়নবাসীসহ সকল কে ঈদ-উল আযহার শুভেচ্ছা

কুলাউড়া সদর ইউনিয়নের সবস্থরের জনসাধারণ সহ উপজেলাবাসী কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মৌলভীবাজার জেলার বহুল আলোচিত অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজ.কমের সম্পাদক ও প্রকাশক এবং ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

তিনি এক শুভেচ্ছা বার্তায় কুলাউড়া সদর ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ ও বিভিন্ন গণমাধ্যমে কমরত  সংবাদকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ ও মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ত্যাগ-কুরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত।  ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়।  ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।



ধনী-গরীব, রাজনৈতিক বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com