কুলাউড়া শহরকে ক্লিন করতে কাজ করছেন- সাবেক সচিব আব্দুর রউফ

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ১১:১৭ অপরাহ্ণ | 374

কুলাউড়া শহরকে ক্লিন করতে কাজ করছেন- সাবেক সচিব আব্দুর রউফ

আমার শহর আমি পরিস্কার রাখবো, এই স্লোগানকে সামনে রেখে, ঢাকাস্থ্য কুলাউড়া সমিতি ও মুক্ত স্কাউট গ্রুপের যৌথ  উদ্যোগে গ্রীন কুলাউড়া, ক্লিন কুলাউড়া করতে কাজ শুরু করেছেন।

শনিবার সারা দিন ব্যাপী পরিস্কার পরিচ্ছন্নতা এবং জন সচেতনতা মূলক কর্মসুচি শুরু করা হয়। এ কাজের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব ও কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা’র সভাপতি এম. আব্দুর রউফ।



এসময় উপস্থিত ছিলেন, ঢাকাস্থ কুলাউড়া সমিতির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার আবু সাদেক আব্দুল্লাহ, মোহামেডান ক্লাব ঢাকার পরিচালক ও কুলাউড়া জয়চন্ডি ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুর রব মাহবুব,

সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন,বিশিষ্ট ক্রীড়া সংগঠক সফিক মিয়া আফিয়ান, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল, রাউৎগাঁও ইউনিয়নের মেম্বার লুৎফুর রহমান,বন্ধু সভার সাধারন সম্পাদক সোহেল আহমদ, ব্যবসায়ী সাইদুল ইসলাম সুমন, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি মোর্শেদ আলম, সহ সভাপতি তাছলিমা সুলতানা (মনি), আছমা আক্তার, সাধারন সম্পাদক সামসুদ্দিন বাবু প্রমুখ।

জন সচেতনতা মূলক কর্মসুচি শুভ উদ্বোধন করে শহর কে পরিস্কার ও জনসাধারণকে সচেতনতা মূলক পরামর্শ দেন সাবেক অতিরিক্ত সচিব ও কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা’র সভাপতি এম. আব্দুর রউফ। প্রতি মাসের প্রথম শুক্রবার এ কার্যক্রম অব্যাহত থাকবে বেলে আশ্বাসদেন তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com