আপডেট

x


কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির বিজয়ী প্রার্থীরা কে কত ভোট পেলেন

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৮:৪৯ অপরাহ্ণ | 453

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির বিজয়ী প্রার্থীরা কে কত ভোট পেলেন

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

শনিবার (২১নভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন হয়েছে। ভোট গণনা শেষে শনিবার রাত ২টায় কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও নির্বাচন প্রিজাইডিং অফিসার মোঃ আনোয়ার ফলাফল ঘোষণা করেন।



নির্বাচনে সভাপতি পদে গরুর গাড়ি প্রতীকে ১হাজার ৪২৬ ভোট পেয়ে বদরুজ্জামান সজল জয়ী হন। এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মইনুল ইসলাম শামিম চেয়ার প্রতীকে ১ হাজার ২৯৪ ভোট পেয়েছেন।

সহ-সভখাপতি পদে হাজী রফিক মিয়া ফাতু (প্রজাপতি) ১ হাজার ৪০১ ভোট পেয়ে  (১)  ও সহ-সভাপতি আলহাজ্ব মাওঃ আব্দুল ওয়াহিদ তালাচাবি প্রতীক নিয়ে ১ হাজার ১৫৬ ভোট পেয়ে (২) বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মদরিছ আলী (খেজুর গাছ)  ১ হাজার ৮৭ ভোট ও মইনুল হক বকুল (কাপ পিরিচ) ৫৮৯ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই ১হাজার ৪৫৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদ পদে জয়লাভ করে। এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইকবাল আহমদ শামিম ১হাজার ৪২ ভোট পেয়েছেন। শফিক মিয়া আফিয়ান ৪৫২ ভোট পেয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ (১) ৯৮৯ ভোট ও সহ-সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উদ্দিন (২) ৯৫৯ ভোট পেয়ে জয়লাভ করেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল বারী সুহেল ৮৬২ ভোট, আব্দুল জলিল ৬২৩ ভোট, আলমাছ পারভেজ তালুকদার ৪৫৮ ভোট, আব্দুল মোক্তাদির জায়েদ ২৫৯ ভোট পেয়েছেন।

নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে হাফিজ বদরুল ইসলাম ১ হাজার ৪১৮ ভোট পেয়ে জয়লাভ করেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুস শুকুর ৯৭৬ পেয়েছেন।

দপ্তর সম্পাদক পদে ডাঃ কুতুব উদ্দিন ১ হাজার ২৫ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইকবাল হোসেন সুমন কলম প্রতীক নিয়ে ৯০৫ ভোট, সাংবাদিক আব্দুল করিম বাচ্চু হাতি প্রতীকে ৫৮৮ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১হাজার ৭৫ ভোট পেয়ে নিয়ে সাংবাদিক এইচ ডি রুবেল (মোবাইল প্রতীক) জয়লাভ করেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেদি হাসান খালিক (গোলাপফুল) নিয়ে ৭৪৮ ভোট ও আল মামুন তারেক মাইক প্রতীক নিয়ে ৫৯২ ভোট পেয়েছে। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার সাইফুর রহমান আফজল ফুটবল প্রতীকে ১ হাজার ২৬৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল আউয়াল মিন্ট ১ হাজার ১২৭ ভোট পেয়েছেন।নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি ১ হাজার ৭১১ ভোট পেয়ে জয়লাভ করেন। নিতটতম প্রতিদ্বন্ধি গীতা দেব রায় (ফুলদানি) প্রতীক নিয়ে ৮৩৩ ভোট পেয়েছেন।

উল্লেখ্য কুলাউড়া বাজারে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৭৮।নির্বাচনে কার্যকরী কমিটির ১১ পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। এছাড়া ৮টি ওয়ার্ডে একজন ওয়ার্ড সম্পাদক ও দুইজন ওয়ার্ড সদস্য পদে মোট প্রতিদ্বন্দ্বীতা করেছেন ৪৯ জন প্রার্থী।

(নির্বাচন কমিশন থেকে প্রতিদ্বন্দ্বীদের ভোটের সংখ্যা গণমাধ্যমকর্মীদের না জানানোর কারণে প্রার্থীদের ভোটের সংখ্যা বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করা হয়েছে)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com