কুলাউড়া পৌরসভায় পুরুষের চেয়ে নারী ভোটার বেশি, খসড়া তালিকা প্রকাশ

শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ১:৩১ অপরাহ্ণ | 126

কুলাউড়া পৌরসভায় পুরুষের চেয়ে নারী ভোটার বেশি, খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: কুলাউড়া উপজেলা নির্বাচন অফিস থেকে আসন্ন কুলাউড়া পৌরসভার নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহন শুরু করা হয়েছে বলে নির্বাচন অফিসসূত্রে জানা গেছে।

নভেম্বর মাসের যে কোন দিন কুলাউড়া পৌরসভার নির্বাচনের তফশীল ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসারের নির্দেশে কুলাউড়া নির্বাচন অফিস থেকে ১০ নভেম্বর খসড়া ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ করা হয়েছে ও ১৫ নভেম্বর চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।



কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মোঃ আহসান ইকবাল জানান, কুলাউড়া পৌরসভার নির্বাচনের জন্য ইতিমধ্যে ৯ ওয়ার্ডের ভোট গ্রহনের জন্য-
১নং ওয়ার্ডে ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজ (বিহালা, সাদেকপুর ও সোনাপুর), ২নং ওয়ার্ডে পৌর বালিকা বিদ্যালয় (কুলাউড়া গ্রাম আংশিক, দেখিয়ারপুর আংশিক, পরিনগর ও বিছরাকান্দি) , ৩নং ওয়ার্ডে রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় (উত্তরবাজার)
৪নং ওয়ার্ডে আনন্দ বিদ্যাপিঠ (মাগুরা), ৫নং ওয়ার্ডে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় (উছলাপাড়া আংশিক, দক্ষিনবাজার ও দক্ষিন রেলওয়ে কলোনী), ৬নং ওয়ার্ডে জয়পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (জয়পাশা আংশিক), ৭নং ওয়ার্ডে আমীর ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয় (আলালপুর, কাছিমনগর, জয়পাশা, দতরমুড়ি ও লস্করপুর), ৮নং ওয়ার্ডে নবীনচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় (উছলাপাড়া, কাছুরকাপন, চাতলগাঁও, বাদে মনসুর), ৯নং ওয়ার্ডে লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (চানপুর, জগন্নাথপুর, মমরেজপুর ও লস্করপুর আংশিক) সহ মোট ৯টি ভোটকেন্দ্রের স্থান নির্ধারন করা হয়েছে।

নির্বাচন অফিসার আরও জানান, কুলাউড়া পৌরসভার ভোটার সংখ্যা রয়েছেন মোট ২০ হাজার ৭৩৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ২৬৫ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৪৭২ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com