আপডেট

x


কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস,সম্পাদক বারী সোহেল, সাংগঠনিক ইমন

শুক্রবার, ০৯ সেপ্টেম্বর ২০২২ | ১০:৪৫ অপরাহ্ণ | 63

কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস,সম্পাদক বারী সোহেল, সাংগঠনিক ইমন

মৌলভীবাজারের কুলাউড়ায় অনলাইন প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে উত্তরপূর্ব’র কুলাউড়া প্রতিনিধি,সংলাপ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস-কে সভাপতি ও দৈনিক আজকের দর্পনের কুলাউড়া প্রতিনিধি,অনলাই পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল সোহেল-কে সাধারণ সম্পাদক এবং দৈনিক মাতৃছায়ার জেলা প্রতিনিধি, ২৪টুডেনিউজের বার্তা সম্পাদক ইউসুফ আহমদ ইমন কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষনা করা হয়।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা হলরুমে আয়োজিত সম্মেলনের প্রথম অধিবেশনে কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এম মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক,কেবিসির বার্তা প্রধান আতিকুর রহমান আখই, অনলাইন প্রেস ক্লাবে যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রিয় কুলাউড়ার সম্পাদক একে এম জাবের সাপ্তাহিক কুলাউড়া ডাক’র বড়লেখা প্রতিনিধি শামসুল ইসলাম প্রমুখ। এসময় সাহিত্যিক শহিদুল ইসলাম তনয়, দৈনিক মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবিরসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন৷ সভায় প্রয়াত সাংবাদিক চয়ন জামান ও শাকির আহমেদ স্মরণে নিরবতা পালন করা হয়।



দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কমিটির অনুমোদন করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস, সহ- সভাপতি সাঈদুল হাসান শিপন, এস আলম সুমন, সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম জাবের, সহ সাধারণ সম্পাদক এম.এ. কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, কোষাধ্যক্ষ সম্পাদক সুমন আহমেদ, দফতর সম্পাদক শাহবান রশীদ চৌধুরী অনি,সহ দফতর সম্পাদক সালাউদ্দিন আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম জুয়েল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াহিদ তালিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকাশ আহমেদ, সদস্য আশিকুল ইসলাম বাবু, হাসান আল রাজু, আজহার মুনিম শাফিন, আবুল কাশেম সুনিম, মাসুদ আহমেদ।

সর্বসম্মতিক্রমে এই কমিটি কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটি হিসাবে যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে। এই কমিটির কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগীতা প্রদানে জেলা প্রশাসনিক, আইন শৃংখলাবাহিনী,সরকারি বেসরকারি অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের সহ সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা ও পরামর্শ কামনা করেছেন নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com