নির্যাতনের অভিযোগ

কুলাউড়ায় ৩ দেবরের বিরুদ্ধে ভাবীর সংবাদ সম্মেলন

শনিবার, ২৬ জুন ২০২১ | ২:২২ অপরাহ্ণ | 545

কুলাউড়ায় ৩ দেবরের বিরুদ্ধে ভাবীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:: কুলাউড়ায় ৩ দেবরের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণে হত্যার চেষ্টা চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভাবী মোছাঃ ছালেমা বেগম। কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের চান্দপুর গ্রামের বিজিবি সুবেদার আব্দুল মোতালেবের স্ত্রী মোছা: ছালেমা বেগম। সংবাদ সম্মেলন করে ৩ দেবর বিরুদ্ধে এই অভিযোগ করেন।

দেবর কতৃক ভাবিকে নির্যাতন ও প্রাণে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ এনে ২৫ জুন শুক্রবার দুপুরে কুলাউড়ার স্থানীয় একটি রেষ্টুরেন্টে নির্যাতিত অসহায় ভাবী মোছা. ছালেমা বেগম এক সংবাদ সম্মেলন করে বিচারের দাবী জানান। গত ১৯ জুন ও ০৩ এপ্রিল তার উপর নির্যাতন চালানো হয় এমন দাবী করেন। নির্যাতনের ঘটনায় তিনি কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।



লিখিত বক্তব্যে ছালেমা বেগম জানান, তার স্বামী বিজিবিতে ও বড় ছেলে সরকারি চাকরিতে কর্মরত আছেন। বিধায় ছোট ছেলেকে নিয়ে তিনি গ্রামের বাড়িতে বসবাস করেন। এ সুযোগে দেবর আব্দুল হান্নান, আব্দুল মান্নান ও আব্দুল জলিল মিলে তাদের বাবা (ছালেমা বেগমের শ্বশুর) আব্দুল লতিফকে ভুল পথে পরিচালিত করে নিজেদের মধ্যে অশান্তি সৃষ্টি করে আসছেন। বিভিন্ন সময় মারধর ও নানা অপবাদ চালাচ্ছেন। শুধু তাই নয় নির্যাতিত গৃহবধূ উপর বার বার শারিরীকভাবে নির্যাতন ও প্রাণে মারার হুমকি দিয়ে আসছেন অভিযুক্ত ৩ দেবর । এর ফলেই সবসময় আতঙ্ক নিয়ে বাড়িতে থাকতে হয় ছালেমা বেগম কে। স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করার জন্য একাধিক বৈঠক করলে তাঁর সুরাহা হয়নি। উল্টো ৩ দেবর মিলে ভাবী প্রাণে হত্যার অপতৎপতার লিপ্ত রয়েছে এমন অভিযোগ করে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে ন্যায় বিচার দাবি করেন নির্যাতিত ছালেমা বেগম।

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, উভয় পক্ষের কাছ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com