কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম বর্ষপূর্তি উদযাপিত

শনিবার, ০৭ নভেম্বর ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ | 143

কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম বর্ষপূর্তি উদযাপিত
নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া:: কুলাউড়া উপজেলার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে আলোচনা সভা, সম্মাননা স্বারক প্রদান ও কেক কাটার আয়োজন করা হয়।
আয়োজনের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের সিনিয়র সদস্য মোঃ তাজুল ইসলাম তুহিন।
সংগঠনের সভাপতি সালাউদ্দিন আল সালোকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোক্তার আহমেদের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।
কুলাউড়ার সামাজিক অঙ্গনের অত্যন্ত প্রিয় মুখ দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অকালে মৃত্যবরণ করা প্রয়াত মোস্তফা কামাল মান্নার স্মৃতির প্রতি সম্মান জানিয়ে মান্নার পিতা মোঃ খলিলুর রহমানের হাতে একটি সম্মাননা স্বারক তুলে দেয়া হয় এবং
করোনাকালীন সময়ে হতদরিদ্র মানুষের দোয়ারে দোয়ারে খাদ্য সামগ্রী বিতরন করে মানুষের পাশে দাড়ানোর জন্য সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য সফি আহমেদ কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়া বিগত কমিটির সভাপতি সোহেল আহমেদ আহমেদ এবং সাধারণ সম্পাদক ফয়ছল আহমেদ সফলতার সাথে তাদের দায়িত্ব পালন করায় সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানিয়ে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মোঃ মাও. ফজলুল হক খান (শাহেদ), কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সংগঠনের উপদেষ্টা মোঃ আমীর হোসেন, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামীম, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সেলিম আহমদ, সংগঠনের উপদেষ্টা ডাঃ হেমন্ত চন্দ্র পাল, শহীদুল ইসলাম তনয়, জাহাঙ্গীর আলম, এ.কে.এম জাবের, মোঃ আলাউদ্দিন আল আজাদ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল বারী স্মৃতি পরিষদের চেয়ারম্যান তাসলিমা সুলতানা মনি, ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল, দি লাইট গ্রুপের সাধারণ সম্পাদক শাকির আহমেদ, দৈনিক কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল, তালামীযে ইসলামিয়া কুলাউড়া উপজেলা শাখার সভাপতি এম আফজাল হোসেন সাজু, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক সামসু উদ্দিন বাবু, সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য আজিজুল ইসলাম উজ্জ্বল, সিনিয়র সদস্য সায়েম আহমেদ, আশিকুল ইসলাম বাবু, মোঃ ফয়সাল আহমেদ, তাজুল ইসলাম তুহিন, মেহেদি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক অলক চন্দ, প্রচার সম্পাদক সুমন আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ শামসুল ইসলাম তানিম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাঈদ আহমেদ, কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশন প্রতিষ্ঠাকালীন সভাপতি হুমায়ুন কবির শাহান, আলোর পাঠশালা সমন্বয়ক আবু বক্কর সিদ্দিক, হাসানুর রহমান নবীন ও সদস্য শাকিল আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সোস্যাল কেয়ার অব নেশনের পরিচালনা পর্ষদের সদস্য সোহেল আহমেদ, জামিল আহমেদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোহাইমিনুল ইসলাম মাহিন, সৈয়দ আনিসুল ইসলাম, সফি আহমেদ।
সিনিয়র সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন আবু রুম্মান চৌধুরী, আব্দুস সামাদ চৌধুরী, ভাস্কর দে, সৈয়দ আজিজুল ইসলাম, সৈয়দ আবীর হোসেন, সদস্য সাব্বির আহমেদ,আতিকুর রহমান, জায়েদ আহমদ, আজহার মুনিম সাফিন, সাইদুর রহমান প্রমুখ।বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com