কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশ‌নের নতুন ক‌মি‌টি ঘোষণা

রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | ৯:৪১ অপরাহ্ণ | 73

কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশ‌নের নতুন ক‌মি‌টি ঘোষণা

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়ায় সামা‌জিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৮ম মেয়াদে (২০২০-২১) কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে কুলাউড়া পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে আ‌লোচনা সভার মাধ্য‌মে এ ক‌মি‌টি ঘোষণা করা হয়।

এ সময় সংগঠনের ‌নেতৃবৃন্দ কমিটি গঠনের লক্ষে এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদ্য বিদায়ী কমিটির সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়ছল আহমদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সিনিয়র সদস্য আজিজুল ইসলাম উজ্জ্বল, জামিল আহমেদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোয়াইমিন ইসলাম মাহিন, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, সফি আহমদ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শিবলু প্রমুখ।



সভায় সকল সদস্যের সম্মতিক্রমে আগামী এক বছরের জন্য সালাউদ্দিন আল সালোক-কে সভাপতি, মোক্তার আহমদ-কে সাধারণ সম্পাদক ও খালেদুর রহমান তানজুল-কে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৪০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নব-গঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্য সদস্যদের মধ্যে তাহমিদ খাঁন শাওনকে যুগ্ম সাধারণ সম্পাদক, অলক চন্দকে সহ সাংগঠনিক সম্পাদক, মাসুদ আহমেদকে ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, সুমন আহমদকে প্রচার সম্পাদক, সৈয়দ সামসুল ইসলাম তানিমকে শিক্ষা বিষয়ক সম্পাদক, সাইদ আহমেদকে আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসাবে ঘোষণা করা করা হয়।

কার্যকরি কমিটির সিনিয়র সদস্যবৃন্দ হলেন- সিনিয়র সদস্য খায়রুল কবির জাফর, আজিজুল ইসলাম উজ্জল, জামিল আহমদ চৌধুরী, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, মোহাইমিন ইসলাম মাহিন, সোহেল আহমদ, সফি আহমদ, রাফে আবু রাযিন, ওবায়দুল ইসলাম রাবি, এনায়েত মাহমুদ মাহি, ফজলে রাব্বি চৌধুরী, আবু রোম্মান চৌধুরী, রনি আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, সায়েম আহমদ, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, আমিন জাহান, ভাস্কর দে, সৈয়দ আবীর হোসেন, শফিকুল ইসলাম আরিফ, আব্দুল মুনিম সাজেদ, নাহিদ আহমদ, মেহেদী হাসান, মাজহারুল ইসলাম খান টিপু সহ সদস্য হিসেবে, তাজুল ইসলাম তুহিন, নাহিম খান, আতিকুর রহমান, এস আর চৌধুরী শাওন, অলিদ আহমেদ, মাছুম বিল্লাহ, সাজ্জাদুর রহমান সাজুকে মনোনীত করা হয়।

সভা শেষে নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আগামী এক বছরের জন্য সংগঠনের সকল দায়িত্ব অর্পণ করেন সদ্য বিদায়ি কমিটির সদস্যরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com