কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চা শ্রমিক মনোনিত প্রার্থী রাজু’র মতবিনিময়

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ | ১০:৫৪ অপরাহ্ণ | 98

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চা শ্রমিক মনোনিত প্রার্থী রাজু’র মতবিনিময়

ইউসুফ আহমদ ইমন, কুলাউড়া: ৮মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন। ভাইস চেয়ারম্যান পদে এবারও লড়ছেন চা শ্রমিকের মনোনিত রাজকুমার কালোয়ার রাজু।

সোমবার (১৫ এপ্রিল) রাতে শহরের অভিজাত একটি রেষ্টুরেন্টে কুলাউড়ার কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

এ সময় রাজকুমার কালোয়ার রাজু লিথিত বক্তব্যে বলেন, গত নির্বাচনেও আমি প্রার্থী ছিলাম জনগণ আমাকে বিপুল ভোট দিয়েছেন। মানুষের জন্য কিছু করার ইচ্ছা থেকেই এবারও প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হলে দল মতের ঊর্ধ্বে সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে উপজেলাবাসীর পরিকল্পিত উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখব। তিনি সাংবাদিকসহ উপজেলার সর্বস্তরের জনগণের কাছে সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

এসময় সমর্থকবৃন্দ ব্যানারে মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাসদ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মইনুল ইসলাম শামীম, শ্রমিকনেতা ও বাউল সমিতি ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক আব্দুস শহীদ আব্দুল্লাহ, বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়া উপজেলা শাখার সভাপতি জ্ঞান শংকর গৌড়, সাধারণ সম্পাদক সুবাস নাইডু প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com