আপডেট

x


কুলাউড়ায় সমাজকর্মী তাসলিমার মাস্ক বিতরণ

রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১১:১৭ অপরাহ্ণ | 309

কুলাউড়ায় সমাজকর্মী তাসলিমার মাস্ক বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করতে মৌলভীবাজারের কুলাউড়ার পথে পথে কার্যক্রম চালাচ্ছেন সমাজকর্মী তাসলিমা সুলতানা মনি। রবিবার বিকেলে পৌর শহরের বিভিন্ন সড়ক ও পাড়া-মহল্লায় তিনি সচেতনতামূলক পরামর্শ এবং মাস্ক ও গ্লাভস বিতরণ করেন।বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড গ্লাভস পাওয়া স্থানীয় রেহানা বেগম বলেন, ভোট এলে কত ধরনের মানুষ নবাবী কায়দায় এলাকায় সাহায্য করতে আসে। কিন্তু বিপদের সময় এই প্রথম একজন নারীর কাছ থেকে এগুলো পেয়ে ভালো লাগেছে।

জানা যায়,নারী সমাজকর্মী মনি ছাত্রীজীবন থেকে মানবতার কল্যাণে কাজ করছেন। সেই ধারাবাহিকতায় এই দুর্যোগময় সময়ে নিজ অর্থায়নে প্রায় তিন শতাধিক মাস্ক ও হ্যান্ড গ্লাভস স্থানীয় শ্রমিক, রিকশা চালকসহ বিভিন্ন শ্রেণীর মানুষের হাতে তুলে দেন তিনি।



এ বিষয়ে তাসলিমা সুলতানা মনি জানান, মানুষ এখন করোনাভাইরাস আতঙ্কে আছে। কিন্তু এটি আতঙ্কের বিষয় নয়। সচেতনতার বিষয়। মানুষের বিপদের দিনে দায়িত্ববোধ থেকেই পাশে থাকার চেষ্টা করছি।

এসময় তিনি সমাজের বিত্তশালীদেরকে সুবিধাবঞ্চিতদের পাশে থাকার আহ্বান জানান। প্রসঙ্গত, সামাজিক দূরত্ব বজায় রেখেই তিনি এ সেবামূলক কার্যক্রমটি সম্পন্ন করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com