কুলাউড়ায় শোরুম থেকে সিএনজি ছিনিয়ে নেয়ার অভিযোগ!

রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | ৫:৩৫ অপরাহ্ণ | 16

কুলাউড়ায় শোরুম থেকে সিএনজি ছিনিয়ে নেয়ার অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার:: জেলার কুলাউড়ায় শো-রুম থেকে জব্দকৃত একটি সিএনজি ছিনতাই হওয়ার অভিযোগ উঠেছে। গত শনিবার (১৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় উপজেলার বিছরাকান্দিস্থ দেশ অটো মোবাইলস্রে শো-রুমে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দেশ অটো মোবাইলসের স্বত্বাধিকারী সুমন সিনহা জানান, প্রায় ১ বছর পূর্বে মোট ৬ লক্ষ ৭৭ হাজার টাকায় (২৪ মাস মেয়াদী কিস্তিতে) শো-রুম থেকে একটি সিএনজি (চেসিস নং-D2A45AY7LWK10598) কিস্তিতে নেন খয়রুল ইসলাম। ৭টি কিস্তি পরিশোধ করার পর আর কোন কিস্তি তিনি দেননি। কিছুদিন পর খয়রুল ইসলাম ওই সিএনজি গাড়ীটি অন্য একজনের কাছে বিক্রি করে তিনি বিদেশ ফাঁড়ি দেওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হই। অথচ খয়রুল ইসলামের কাছে আমাদের পাওনা ২ লক্ষ ৫৫ হাজার টাকা রয়েছে। চলতি মাসের প্রথম দিকে কুলাউড়া শহরের উছলাপাড়া গ্যাস পাম্পের নিকট ওই সিএনজি গাড়ীটি পেয়ে আমরা জব্দ করি এবং শো-রুমে নিয়ে আসি।
কিন্তু শনিবার (১৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে জয়চন্ডি ইউনিয়নের ঘাঘটিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আলমাছ আহমদের নেতৃত্বে ৪/৫ জন লোক দেশ অটো মোবাইলস্রে শো-রুমে পরিকল্পিতভাবে ঢুকে পড়েন। কোন কিছু বুঝে ওটার আগেই তারা ওই শো-রুমের কর্মচারীদের ভয় দেখিয়ে জব্দকৃত সিএনজি গাড়ীটি জোরপূর্বক ছিনিয়ে নেন। তারা এসময় শো-রুমের কর্মকর্তা-কর্মচারীদের হুমকি দিয়ে বের করে সাঁটারে তালা ঝুলিয়ে দেন। তিনি আরও জানান, সিসি টিভি ফুটেজে আলমাছ আহমদসহ কয়েকজনকে সনাক্ত করা হয়েছে। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

কুলাউড়া পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আলমাছ আহমদ জানান, নিয়মিত কিস্তি পরিশোধের পরও সিএনজি গাড়ী জব্দ করা হয়। শো-রুমের ম্যানেজার সাঁটারে তালা ঝুলিয়ে দিয়ে পাল্টা আমাদের উপর দোষ চাপাচ্ছেন।
তিনি জানান, কিস্তি পরিশোধ করার পরও গাড়ীর কাগজ করে না দেয়ার অভিযোগ রয়েছে। সঠিক বিচার না পেলে আইনের আশ্রয় নেওয়া হবে বলেও তিনি জানান।



কুলাউড়া থানার এসআই মো. হারুনুর রশীদ জানান, ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে দেশ অটো মোবাইলস্রে শো-রুম তালাবদ্ধ দেখতে পাই। সেখানে কর্তৃপক্ষ ছাড়া আর কাউকে না পেয়ে সাঁটারের তালা খোলে তাদের ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যেতে বলা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com