কুলাউড়ায় শাফী ফার্মেসী ও প্রাথমিক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

শুক্রবার, ২০ আগস্ট ২০২১ | ১০:৩২ অপরাহ্ণ | 117

কুলাউড়ায় শাফী ফার্মেসী ও প্রাথমিক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:: কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স (মার্কেটে) শাফী ফার্মেসী ও প্রাথমিক চিকিৎসা কেন্দ্রের আনুষ্টানিক উদ্বোধন করা হয়েছে। কুলাউড়ার অসহায়, দুস্থ ও গরীব মানুষের চিকিৎসাসেবা জন্য বীরমুক্তিযোদ্ধা ডাঃ হাফিজুর রহমান চৌধুরীর ত্বত্তাবধানে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রটি চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে চিকিৎসা কেন্দ্রের ফিতা কেটে উদ্বোধন করেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিকিৎসা কেন্দ্রের স্বত্তাধিকারী বীরমুক্তিযোদ্ধা ডাঃ হাফিজুর রহমান চৌধুরী।



এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব ইনচার্জ ডাঃ সাইদুর রহমান চৌধুরী, ডাঃ শিবু দাস রায়, সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথ, জাসদ নেতা ইশহাক আহমদ প্রিন্স, সাংবাদিক রেজাউল আম্বিয়া রাজু, সংগঠক আজিজুর রহমান উজ্জল, নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠনের সম্পাদক জসিম উদ্দিন, সংগঠক রেদওয়ান আহমদ ও রুবেল হোনাইনসহ আরো অনেকে। এর আগে দোয়া পরিচালনা করা করেন কুলাউড়া রেলওয়ে জামে মসজিদের ইমাম মাও: আইয়ুব আনসারী।

চিকিৎসা কেন্দ্রে প্রতিদিন বিকেলে ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত এলাকার গরীব, দুস্থ ও অসহায় রোগীরা চিকিৎসাসেবা নিতে পারবেন। এছাড়াও কেন্দ্রটিতে সুলভ মূল্যে ওষুধপত্র এবং সার্জিকাল সামগ্রী পাওয়া যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com