কুলাউড়ায় প্রবাসীর স্ত্রী নিখোঁজ

শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ১:২৮ অপরাহ্ণ | 3148

কুলাউড়ায় প্রবাসীর স্ত্রী নিখোঁজ

নিজস্ব প্রতিনিধি, কুলাউড়া:: কুলাউড়ায় ৪দিন ধরে এক প্রবাসীর স্ত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নিখোঁজ মোছাঃ নুর জাহান আক্তার মিতা (২০) কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের দুবাই প্রবাসী আলম আলী শাহ’র স্ত্রী।

এ ঘটনায় শুক্রবার (৯ অক্টোবর) তার ভাসুর মোঃ আক্কাছ আলী শাহ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী (নং ৪০১) করেছেন।



ডায়েরী সূত্রে জানা যায়, গত ৬ অক্টোবর রাত ৯টার দিকে নিখোঁজ নুর জাহান আক্তার মিতা কাউকে কিছু না জানিয়ে তার ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকার, প্রবাসী আলমের বড় ভাই মোঃ আক্কাছ আলীর স্ত্রী হাছনা বেগমে ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকার ও ছোট ভাইয়ের স্ত্রী আলেমা মারিয়ার ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা পয়সা ও ব্যবহৃত কাপড় চোপড় নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। এর পর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় দুই বছর আগে কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের মৃত ইয়াকুব আলী শাহ্’র ছেলে দুবাই প্রবাসী আলম আলী শাহ’র সঙ্গে ফেঞ্চুগঞ্জ উপজেলার যুথিষ্টিপুর গ্রামের মাওঃ মোঃ নুরুল ইসলাম কন্যা নুর জাহান আক্তার মিতা’র বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর আলম আলী কর্মস্থল দুবাই চলে যান।

এ ঘটনায় জিডি পর থেকে কুলাউড়া থানা পুলিশ নিখোঁজ স্ত্রী নুর জাহান আক্তার মিতার সন্ধানে তদন্ত শুরু করলেও এখন পর্যন্ত তাঁকে পাওয়া যায় নি।
নিখোঁজ নুর জাহান আক্তার মিতার মা সুফিয়া বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ তার সন্ধান পেলে কুলাউড়া থানা পুলিশ কে অবগত করার অনুরোধ করছি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান প্রবাসী স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরী পেয়েছি। পুলিশ তৎপর রয়েছে। আশা করছি দ্রুত নিখোঁজ নুরজাহান আক্তার মিতার সন্ধান পাওয়া যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com