আপডেট

x


কুলাউড়ায় নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন’র স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি সম্পন্ন

শনিবার, ১৮ জুলাই ২০২০ | ৭:৫১ অপরাহ্ণ | 145

কুলাউড়ায় নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন’র স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি সম্পন্ন

গত বৃহস্পতিবার (১৬ ই জুলাই)  কুলাউড়া উপজেলার অন্যতম সামাজিক সংগঠন নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন এর আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি সম্পন্ন হয়েছে।

সিলেটের বহুল পরিচিত রক্তদান কেন্দ্র “মুজিব-জাহান রেড ক্রিসেন্ট, সিলেট” এর সহযোগিতায় “নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন কুলাউড়ার একঝাঁক তরুণ মানবতাকর্মীদের নিয়ে উক্ত কর্মসূচির সম্পন্ন করা হয়।



মহামারী কোভিড-১৯ (করোনা ভাইরাস) কারনে বর্তমানে রোগীরা ঠিক মতো রক্তদাতা খুঁজে পাচ্ছেননা। রক্তদাতা ম্যানেজ করতে চিন্তায় পরতে হয়।এতে করে রোগীদের একটু ঝুঁকিও বাড়ছে। এই কারনে একঝাঁক মানবতা কর্মী নিয়ে গঠিত ” নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন কুলাউড়া ও মুজিব-জাহান রেড ক্রিসেন্ট এর সহযোগিতায়  স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলন সিনিয়র নেতৃবৃন্দ ও সংগঠনের একজন সহ-সভাপতি প্রতিবেদক জানান, উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মেডিকেল টেকনোলজিস ল্যাব)  সাইদুর রহমান চৌধুরীর ৪৯ তম লাল ভালবাসা দানে আজকের অনুষ্ঠানের সফলতা খুঁজে পান।

রেড ক্রিসেন্ট এমন একটি রক্তদান কেন্দ্র/ মানবসেবী প্রতিষ্ঠান যেখান থেকে বর্তমানে ১৮জনের ও বেশি থ্যালাসেমিয়া রোগীর যাবতীয় দায় ভার বহন করা হয়। শুধু তাই নয় উক্ত প্রতিষ্ঠান থেকে অসংখ্য রোগীরা সেবা পান।

এ-বিষয়ে সাইদুর রহমান চৌধুরী জানান, তিনি বিশেষ কোন এক উদ্দেশ্যে আজ রক্তদান করেছেন। এবং সেই উদ্দেশ্যটি যাতে পূরণ হয় তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। ৩৫ এর অধিক রক্তদাতা রক্তদান করেছেন।এবং তাদেরকে উপহার স্বরুপ একটি করে রেড ক্রিসেন্ট এর রক্তদানের লগো আকা কাপ উপহার দেয়া হয়। বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com