কুলাউড়ায় নতুন ইউএনও ফরহাদ চৌধুরীর দায়িত্বভার গ্রহন

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ | 45

কুলাউড়ায় নতুন ইউএনও ফরহাদ চৌধুরীর দায়িত্বভার গ্রহন

কুলাউড়া উপজেলায় নবাগত ইউএনও সিলেট জেলার অধিবাসী এটিএম ফরহাদ চৌধুরী বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) নতুন কর্মস্থলে যোগদান করে দায়িত্বভার গ্রহন করেছেন। তিনি নরসিংদি জেলার জেলা প্রশাসক কার্যালয়ে ভুমি অধিগ্রহন কর্মকর্তা পদে কর্মরত থাকাবস্থায় গত ২৯ আগষ্ট মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় ইউএনও পদে বদলী হন।

অপরদিকে বিদায়ী কুলাউড়া ইউএনও মুহাম্মদ আবুল লাইছ গত ২৫ আগষ্ট কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ এর কাছে দায়িত্বভার হস্তান্তর করেন। এদিকে বৃহস্পতিবার নবাগত ইউএনও ফরহাদ চৌধুরী নতুন কর্মস্থলে যোগদান করায় সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ ভারপ্রাপ্ত ইউএনও’র দায়িত্বভার হস্তান্তর করেন।

নবাগত ইউএনও ফরহাদ চৌধুরী ২০১১ সালে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাষ্টার্স সম্পন্নের পর ৩১ তম বিসিএস করে ২০১৩ সালে চাকুরীতে যোগদান করেন। চাকুরীতে যোগদানের পর তিনি কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে দায়িত্ব পালনের পর ২০১৭ সালে পদোন্নতি পেয়ে নরসিংদি উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) পদে যোগদান করেন ও পরে নরসিংদি জেলার জেলা প্রশাসক কার্যালয়ে ভুমি অধিগ্রহন কর্মকর্তা পদে কর্মরত ছিলেন। সিলেট জেলার কানাইঘাট উপজেলার অধিবাসী ফরহাদ চৌধুরী বিবাহিত জীবনে এক শিশু মেয়ে সন্তানের জনক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com