কুলাউড়ায় দুই করোনা রোগী সনাক্ত!

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ৮:৫০ অপরাহ্ণ | 277

কুলাউড়ায় দুই করোনা রোগী সনাক্ত!

মৌলভীবাজারে ২ জনের করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। আক্রান্ত দুইজনের বাড়ি জেলার কুলাউড়া উপজেলায়। এদের একজন পুরুষ এবং একজন নারী। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে এবং বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। এদের একজনের শারীরিক অবস্থা অনেকটাই ভালো অবস্থায় আছে। তাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ আছে এবং চিকিৎসা পরামর্শ দেওয়া হচ্ছে- বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌউহিদ আহমদ এ তথ্য জানান।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুল হক বলেন, বুধবার (২২ এপ্রিল) রাত ১১টার দিকে সিলেট থেকে ফোনে জানানো হয়েছে। কুলাউড়া উপজেলার ২ জনের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। কুলাউড়া এই প্রথম দুজন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।



এদিকে মৌলভীবাজারের রাজনগের গত ৪ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে সানচু মিয়া (৪৫) নামে এক পান সিগারেটের দোকানদার মারা যান। পরদিন ৫ এপ্রিল তার করোনা নমনু পরীক্ষায় পজিটিভ আসে। এটাই ছিলো জেলার প্রথম করোনা পজিটিভ রোগী শনাক্তের ঘটনা।

সিলেটে একদিনে রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। বুধবার (২২ এপ্রিল)  সিলেট ওসমানী মেডিকেল কলেজের করোনা বিশেষায়িত ল্যাবে টেস্ট হওয়া ১৮৮টি নমুনার মধ্যে ১৩টির করোনা ফলাফল পজেটিভ আসে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

ওসমানী মেডিকেল কলেজে সুত্রে জানা গেছে, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২ জন, হবিগঞ্জের ৫ জন, সুনামগঞ্জের ৪ জন ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে ৩৩ জন করোনা আক্রান্ত সনাক্ত হলেন।

সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে একজন ইন্টার্ন চিকিৎসক এবং একজন সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রোগী বলে জানিয়েছে সুত্র।

এরআগে গত মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১০ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছিল। তারা প্রত্যেকেই ছিলেন হবিগঞ্জ জেলার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com