কুলাউড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী সহমেয়ে গুরুতর আহত

বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ণ | 325

কুলাউড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী সহমেয়ে গুরুতর আহত

কুলাউড়ায় ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সন্তানসহ স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২০ আগস্ট) রাত ১০ টা ৩৫ মিনিটের দিকে নবীন চন্দ্র মডেল স্কুলের সম্মুখে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন ইউরো ফার্মার কুলাউড়া মার্কেটিং ম্যানেজার মো. নাসির (৫০), তাঁর স্ত্রী রে‌হেনা (৪০) ও শিশু কন্যা ঐশী (৫)। তাদের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।



জানা যায়, মঙ্গলবার রাতে মো. নাসির স্ত্রী ও সন্তানসহ সিএনজি অটোরিকশাযোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। এসময় তাদের বহনকারী অটোরিকশা নবীন চন্দ্র মডেল উচ্চবিদ্যালয় চৌমুহনী মোড়ে অন্ধকারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) সাথে সংঘর্ষ ঘটে। এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার যাত্রীরা গুরুতর আহত হন।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ বেলা‌য়েত হো‌সেনসহ একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এদিকে পুলিশ ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, স্বামী ও স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com