আপডেট

x


কুলাউড়ায় এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রবিবার, ১১ অক্টোবর ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ | 265

কুলাউড়ায় এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:: কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক ও অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজের সম্পাদক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ) এর  সার্বিক তত্তাবধানে ইউনিয়নের শিক্ষার্থীদের মেধা বিকাশ ও উৎসাহ দিতে ‘স্বপ্নের তরী সামাজিক সংগঠনের’ ব্যানারে’ এসএসসি পরিক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের এক সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকাল ১১ টায় কুলাউড়া সদর ইউনিয়নস্থ শাহ্ সুন্দর উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নের তরী সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক এম.এ গাফফার তোহা ও তরুণ সংগঠক মেহেদী হাসানের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার নাদিম মামুদ রাজু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জেবুল আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা সজীব চৌধুরী, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সাধারণ সম্পাদক সাংবাদিক ইউসুফ আহমদ ইমন, সাবেক কুলাউড়া পৌর ছাত্রলীগ নেতা সংগঠক সুমন আর্চায্য, প্রযুক্তিলীগ নেতা তারেক মাসুদ, ছাত্র পরিষদ নেতা শাহরিয়ার রাজিব, তালামীয নেতা সংবাদকর্মী আকাশ আহমদ, সংগঠক রুবেল হোসেন প্রমুখ।



সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা বক্তৃতায় বলেন, শিক্ষার্থীদের জন্য এসএসসি বা সমমানের পরীক্ষা একটি স্বপ্নের সিঁড়ি মাত্র। যারা মেধার স্বাক্ষর রেখেছে তাদের আরো বেশি স্বপ্ন দেখতে হবে। স্বপ্ন দেখা মানুষগুলো কখনো হারে না। আমাদের শিশুরা স্বপ্নের সিঁড়ি বেয়ে নিজের ভবিষ্যত যেমন গড়ে তুলবে, ঠিক দেশ ও জাতির জন্য অবদান রাখতে সক্ষম হবে। কুলাউড়া সদর  ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পরিক্ষায় অংশগ্রহন করে কৃতিত্বের সাথে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের জন্য এ সংবর্ধণার আয়োজন করা হয়েছে।

এছাড়াও সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাসেল আহমদ, হাসান আহমেদ, মাজহারুল ইসলাম মাহিন, সায়েদ আহমদ, রুহেল আহমদ, সৈয়দ নাইম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com