আপডেট

x


কুলাউড়ায় এবার স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ২:২৫ অপরাহ্ণ | 445

কুলাউড়ায় এবার স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

কুলাউড়ায় উপজেলায় এবার এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য বিভাগ  বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে এ উপজেলায় পুলিশ সদস্যসহ ৬জন করোনায় আক্রান্ত হন। তারাও চিকিৎসাধীন রয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ৭জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত স্বাস্থ্যকর্মী কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (সিএইচসিপি)।এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা আতঙ্কিত হয়ে পড়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত (২৫ এপ্রিল) তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ মঙ্গলবার (০৫ মে) সকাল ১১টার প্রতিবেদনে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে তার বাসা লকডাউন করা হয়েছে। আক্রান্ত স্বাস্থ্যকর্মী কুলাউড়া শহরের বাসিন্দা (৩৩)।



কুলাউড়া উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূরুল হক জানান, আক্রান্ত স্বাস্থ্যকর্মীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি বর্তমানে ভালো আছেন। আক্রান্ত স্বাস্থ্যকর্মীকে তার বাসায় হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে। এছাড়াও তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com