কুলাউড়ায় আদর্শ পাঠাগারে ১১জন সেরা পাঠক পুরস্কৃত

রবিবার, ১২ ডিসেম্বর ২০২১ | ১০:৫৫ অপরাহ্ণ | 390

কুলাউড়ায় আদর্শ পাঠাগারে ১১জন সেরা পাঠক পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক:: ‘আহমদ জে. সোহান ফাউন্ডেশন’ এর সহযোগিতায় কুলাউড়া আদর্শ পাঠাগারের অক্টোবর-ডিসেম্বর সেশনের ত্রৈমাসিক সেরা পাঠকদের পুরস্কৃত করা হয়েছে।
‘আদর্শ পাঠাগার’র প্রতিষ্ঠাতা ‘ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজ’র প্রভাষক মোঃ খালিক উদ্দিন এর সভাপতিত্বে রোববার (১২ ডিসেম্বর) পাঠাগারের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ড. মোঃ আব্দুর রকিব পাঠক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বইপড়া ও জ্ঞানার্জন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন ‘আহমদ জে. সোহান ফাউন্ডেশন’ এর যুগ্ন-সাধারণ সম্পাদক নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মঈনুর রহমান সোয়েব, নিউইয়র্ক জালালাবাদ অ্যাসোসিয়েশন এর কমিউনিটি নেতা জাবেদ আহমদ। পাঠকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য প্রদান করেন পাঠাগারের পাঠক শ্রাবণ আহমদ ও তামান্না আক্তার তান্নি। আলোচনা শেষে ১২ জন নির্বাচিত সেরা পাঠককে উপহার স্বরুপ বই ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ‘আদর্শ পাঠাগার’র উপদেষ্টা ড. মোঃ আব্দুর রকিব সম্প্রতি পিএইচডি ডিগ্রি অর্জন করায় ‘আহমদ জে. সোহান ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। পাশাপাশি বিশেষ অতিথি মোঃ মঈনুর রহমান সোয়েব ও জাবেদ আহমদকে দেশে আগমন উপলক্ষে ‘আদর্শ পাঠাগার’র পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য ২০১৯ সালে ‘আদর্শ পাঠাগার’ প্রতিষ্ঠার পর থেকে প্রতি তিন মাস অন্তর সেরা কয়েকজন পাঠককে সবচেয়ে বেশি বইপড়ার মাপকাঠিতে নির্বাচিত করে ত্রৈমাসিক সেরা পাঠক হিসেবে উপহার স্বরূপ বই ও ক্রেস্ট প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com