কুলাউড়ার সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠন

শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | ১০:২৪ অপরাহ্ণ | 538

কুলাউড়ার সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠন

কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম মেয়াদে ২০১৯-২০ বর্ষের জন্য ১ বছর মেয়াদে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সোহেল আহমেদ কে সভাপতি, ও মো: ফয়সল আহমেদ কে সাধারণ সম্পাদক এবং মো: জাহিদ হাসান শিবলু কে সাংগঠনিক সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।



নব গঠিত কমিটির অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ মুক্তার আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান তানজুল, প্রচার সম্পাদক আবির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক তাহমিদ খান শাওন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ।

১১ অক্টোবর ২০১৯ ইং রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় পৌর শহরের কুলাউড়া সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে কমিটি গঠনের লক্ষ্যে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় সোস্যাল কেয়ার অব নেশনের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি সৈয়দ আনিসুল ইসলামের সভাপতিত্বে এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাবু’র পরিচালনায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা ডা: হেমন্ত চন্দ্র পাল, শহিদুল ইসলাম তনয়, একে এম জাবের, প্রথম আলো বন্ধুসভা কুলাউড়া শাখার সভাপতি নামজমুল বারী সোহেল, সংগঠনের সভাপতি সোহেল আহমেদ, সিনিয়র সদস্য সফি আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন আল সালোক।

এছাড়াও উপস্থিত ছিলেন সাপ্তাহিক সংলাপ পত্রিকার প্রতিনিধি সুমন আহমেদ, সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সদস্য খায়রুল কবির জাফর, সিনিয়র সদস্য সফি আহমেদ, সায়েম আহমেদ, সৈয়দ আজিজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মুক্তার আহমেদ, সংগঠক তাজুল ইসলাম তুহিন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তাহমিদ খান শাওন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অলক চন্দ্র পাল, সদস্য আবির হোসেন, সৈয়দ তানিম, আতিক আহমেদ, সুমন আহমেদ, অলিদ আহমেদ।

এছাড়াও কার্যকরী কমিটির সিনিয়র সদস্যবৃন্দ হলেন-সাঈদ খান শাওন, আজিজুল ইসলাম উজ্জ্বল, আনিসুল ইসলাম সুজন, জামিল আহমেদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোহাইমিনুল ইসলাম মাহিন, সফি আহমেদ, রাফে আবু রাযিন, ওবায়েদুল ইসলাম রাবি, এনায়েত মাহমুদ মাহি, ফজলে রাব্বি চৌধুরী, আবু রোম্মান চৌধুরী, রনি আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, ছায়েম আহমদ, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, আমিন জাহান, শফিকুল ইসলাম আরিফ, নাঈদ খান নয়ন, আব্দুল মুনিম সাজেদ, নাহিদ আহমদ, এবং সালাউদ্দীন আল সালোক, মেহেদি হাসান, মাজহারুল ইসলাম খান টিপু।

সদস্যবৃন্দ হলেন, নাহিম খান, সৈয়দ সামসুল ইসলাম, সাঈদ আহমদ, অলিদ আহমেদ, মাছুম, সাজু। সভা শেষে নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আগামী এক বছরের জন্য সংগঠনের সকল দায়িত্ব অর্পণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com