কুলাউড়ার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জানুয়ারি মাসের মধ্যে

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ১১:১২ অপরাহ্ণ | 479

কুলাউড়ার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জানুয়ারি মাসের মধ্যে

সমালোচিত কুলাউড়া উপজেলার তেলিবিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ। অভিযোগের শেষ নেই এ শিক্ষকের বিরুদ্ধে। তার মধ্যে অন্যতম অভিযোগ রয়েছে স্কুলের এক সহকারি শিক্ষিকাকে যৌন নিপীড়ন। এ নিয়ে শিক্ষক সমাজ থেকে শুরু সর্বমহলে সমালোচনা ঝড় উঠেছিল। এনিয়ে এখনও রয়েছে জল্পনা কল্পনা।

জানা যায়, দীর্ঘ ১২ বছর থেকে নানা দূর্নীতি করে আসছে স্কুলের প্রধান শিক্ষক নোমান আহমদ। এলাকাবাসীর অভিযোগ ক্ষমতাশীল দলের নাম ভাঙ্গিয়ে স্থানীয় কাওকে তোয়াক্কা না করে দূর্নীতিতে শীর্ষ স্থানে রয়েছেন এ প্রধান শিক্ষক! ক্ষমতার দাপটে ম্যানেজিং কমিটি ছাড়াই ১২ বছর ধরে স্কুল পরিচালনা করছিলেন। স্থানীয়রা অসংখ্য বার নির্বাচন করার তাগিদ দিলেও এবিষয়ে মত দিতে নারাজ ছিলেন প্রধান শিক্ষক নোমান আহমদ।



অবশেষে গত সোমবার (২১ অক্টোবর) কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটি এম ফরহাদ চৌধুরীর উপস্থিতিতে ও স্থানীয়দের মতামতের বৃত্তিতে তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী জানুয়ারি মাসের মধ্যে করার সিদ্ধান্ত নেয়া হয়। নির্বাচনের হওয়ার খবরে স্থানীয়দের মধ্যে অনেক টা প্রাণ ফিরে এসেছে।
সভা শেষে ম্যানেজিং কমিটির নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত হলেও ভোক্তভোগী শিক্ষিকার নিরাপত্তার বিষয়ে নিঃশ্চত না হওয়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে তেলিবিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ জানান, সকল অভিযোগ মিথ্যা উল্লেখ করে বলেন, ইউএনও স্যারের উপস্থিতিতে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন আগামী বছরের জানুয়ারিু মাসের মধ্যে অনুষ্ঠিত হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com