কুলাউড়ার এক হাজার কর্মহীনদের খাদ্য সহায়তা দিলেন নাদেল চৌধুরী

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | ১০:২০ অপরাহ্ণ | 448

কুলাউড়ার এক হাজার কর্মহীনদের খাদ্য সহায়তা দিলেন নাদেল চৌধুরী

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় মহামারি করোনা দূর্যোগের সংকটময় মুহুর্তে এক হাজার কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক, কুলাউড়ার কৃতি সন্তান শফিউল আলম চৌধুরী নাদেল।

(২০ এপ্রিল) সোমবার দিনব্যাপী উপজেলার সদর, রাউৎগাঁও ও ভূকশিমইল ইউনিয়নের পাঁচ শতাধিক কর্মহীন মানুষের মাঝে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সহায়তা (চাল, ডাল, আলু, তেল, লবন,সাবান) প্রদান করা হয়।



এর আগে কুলাউড়া পৌরসভা, ব্রাহ্মনবাজার, পৃথিমপাশা ও হাজীপুর ইউনিয়নে আরো ৫০০ কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়। শফিউল আলম চৌধুরী নাদেলের নির্দেশনায় সংশ্লিষ্ট এলাকার নেতৃবৃন্দ কর্মহীন মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই খাদ্য সহায়তা প্রদান করেন। কুলাউড়া সদর ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদ, কুলাউড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. কলা মিয়া, সাধারন সম্পাদক আব্দুল আজিজ, সিলেট বিভাগীয় হিসাব নিয়ন্ত্রক কার্যালয়ের নিরীক্ষক ও শাবি’প্রবি ছাত্রলীগের সাবেক নেতা মতিউর রহমান খান, কুলাউড়া উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক এস এম জুনাব আলী প্রমুখ।

এদিকে ভূকশিমইল ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন ভূকশিমইল ইউনিয়ন আ’লীগের সভাপতি কাঞ্চন মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ২৪টুডেনিউজ কে বলেন, বর্তমান এই পরিস্থিতিতে কুলাউড়ার বিভিন্ন ইউনিয়নের প্রথম পর্যায়ে এক হাজার কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতে খাদ্য সহায়তা পাঠানো হবে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি অনাকাঙ্খিত এই দূর্যোগকালীন সময়ে কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবান ব্যক্তিদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com