আপডেট

x


কুলাউড়ায় এক ভাই “নৌকা” আরেক ভাই “ধানের শীষে”র প্রার্থী হতে চান !

শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ | 1129

কুলাউড়ায় এক ভাই “নৌকা” আরেক ভাই “ধানের শীষে”র প্রার্থী হতে চান !
নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া∷ কুলাউড়া পৌরসভায় ২য় ধাপে ১৬ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ঘোষণা করেছে কমিশন। ঘোষণার পর থেকে মনোনয়ন প্রত্যাশীরা দলের (প্রতীক) মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। নৌকা ও ধানের শীষ প্রতীক নিশ্চিত করতে চালিয়ে যাচ্ছেন জোর লবিং ।
একি পরিবারের এক ভাই নৌকা প্রতীক প্রত্যাশী ও অন্য ভাই ধানের শীষ প্রতীক প্রত্যাশী থাকায় কুলাউড়া পৌরসভাসহ উপজেলাব্যাপী ব্যাপকভাবে সাড়া ফেলেছে। দুই ভাইয়ের রাজনৈতিক কর্মকান্ড নিয়েও আলোচনা-সমালোচনার চলছে রাজনৈতিক মহলে। কুলাউড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের (নৌকা’র) মনোনয়ন প্রত্যাশী বড় ভাই শফিউল আলম শফি এবং তাঁর আপন ছোট ভাই কুলাউড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মুজিবুল আলম সোহেল ধানের শীষের প্রতীক পেতে জোর লবিং চালাচ্ছেন। এ নিয়ে আলোচনা সমালোচনা চলছে কুলাউড়া পৌরশহরের সবর্ত্র।
জানা যায়, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ নেতা শফিউল আলম শফি হঠাৎ করে দলের মনোনয়ন ‘নৌকা’র প্রার্থীতা জানান প্রচারণা চালাচ্ছেন। অন্যদিক তাঁর ছোট ভাই কুলাউড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মুজিবুল আলম সোহেল মেয়র পদে নির্বাচন করতে ধানের শীষ প্রতীক পাওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার ও লবিং করে যাচ্ছেন।
সুত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডে নিজের প্রার্থীতা জানান দিয়েছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ নেতা শফিউল আলম শফি।
এ বিষয়ে কুলাউড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলের আমি ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচন করবো। এনিয়ে আগামীকাল মৌলভীবাজার জেলা বিএনপির নেতৃবৃন্দ সাথে জরুরি মিটিং হবে। সেখানে সিদ্ধান্ত হবে দল থেকে কে নির্বাচন করবে। তবে আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দিবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com