কুলাউড়ায় বিভিন্ন সামাজিক সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

শনিবার, ০৭ আগস্ট ২০২১ | ১০:১৪ অপরাহ্ণ | 138

কুলাউড়ায় বিভিন্ন সামাজিক সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি:: হাজীপুর সোসাইটি কুলাউড়ার উদ্যোগে আমেরিকা প্রবাসীদের সহযোগীতায় করোনা আক্রান্তদের সাহায্যার্থে বিভিন্ন সামাজিক সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) বিকেলে সোসাইটির হাজীপুরস্থ কার্যালয়ে প্রত্যন্ত অঞ্চলে অক্সিজেন সেবা প্রদান করে রুগীকে হাসপাতালে সেবা নিশ্চিতের উদ্দেশ্য ৫ টি সংগঠনে মোট ৮ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান সোসাইটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানের পরিচালনায় ও সহ-সভাপতি জদিদ হায়দরের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাংগঠনিক সম্পাদক তালুকদার সাইফুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকাস্থ কুলাউড়া এসোসিয়েশন ইউ কে’র সদস্য ছাত্রনেতা মোঃ আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য মাসুক আহমদ সুজন, প্রচার সম্পাদক মো ছয়ফুল আলম সাইফুল,প্রধান শিক্ষক হাবিবুর রহমান, ডাঃ জুবের আহমদ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।



অনুষ্ঠানে বক্তারা হাজীপুর সোসাইটির ভূয়সী প্রশংসা করে প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্যোগপূর্ণ সময়ে কুলাউড়ার বিভিন্ন ইউনিয়নে কার্যক্রম পরিচালনায় ধন্যবাদ জানান।ভবিষ্যতে সোসাইটির সকল কার্যক্রমে পাশে থাকার আশ্বাস প্রদান করেন। অক্সিজেন সিলিন্ডার প্রাপ্ত সংগঠন গুলো হলো হাজীপুর ব্লাড ফাইটার্স,স্পন্দন রক্তদান সংস্থা কুলাউড়া,কৌলা ক্রিকেট ক্লাব রাউৎগাও,চান্দগাও একতা যুবসংঘ,মাসুক মিয়া সুজনের মাধ্যমে টিলাগাও ইউনিয়ন,ও সাংবাদিক অনিল দেশোয়ারার মাধ্যমে চাতলাপুরে এই সিলিন্ডারগুলে প্রদান করা হয়।

উল্লেখ্য হাজীপুর সোসাইটি করোনা পরিস্থিতি অবনতি হবে এই আশঙ্কায় গত বছরে করোনাকালীন সময়ে কুলাউড়া উপজেলার ৭ টি উপস্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার,নেবুলাইজার মেশিন,পালস অক্সিমিটার ও ঔষধ সামগ্রী বিতরণ করে।এছাড়াও কুলাউড়া উপজেলা হাসপাতালে করোনা রুগীদের জন্য ১৫ লিটার ও ১০ লিটার অক্সিজেন কন্সেনটেটর এবং টেলিমেডিসিন প্রাপ্তি সহজতর করার জন্য মডেম সহ একটি ল্যাপটপ প্রদান করে।

হাজীপুর সোসাইটির সভাপতি অবঃ মেজর নুরুল মান্নান বলেন, যেসব এলাকায় অক্সিজেন সেবা এখনো বিস্তৃত হয় নি, সেসব এলাকায় এই সেবা বিস্তৃতির সহায়তা অব্যাহত থাকবে। সেই সাথে সচেতন মহলকে করোনা মহামারী মোকাবিলা ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানাই।

অক্সিজেন সিলিন্ডারে যেসব আমেরিকা প্রবাসীরা সহযোগিতা করেছেন, নিউইয়র্ক প্রবাসী আবুল কালাম, লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ডাঃ মুজিবুর রহমান ,ডাঃ আব্দুল মুকিত , মোঃ আব্দুল হক, মোঃ আব্দুছ সালাম, মঈন চৌধুরী, সিরাজ উদ্দিন সোহাগ, মতিউর রহমান, মোঃ তজম্মুল আলী, এম. এ. চৌধুরী শফি এস. কে. আব্বাস আহমেদ, এম. এ. বাকী, শাহিন আহমেদ, মোঃ এ. মুনিম কমরু, শাহেদ চৌধুরী, জামাল উদ্দিন লিটন, সৈয়দ ইলিয়াস খসরু, মোঃ হারুনুর রশিদ, শাহ আলাউদ্দিন, এফ. মালিক মুরাদ, জাবেদ আহমেদ, লুৎফুর রহমান, বদরুল ইসলাম মিন্টু, মোঃ ওবায়দুর রহমান কামাল মোঃ এ. হাসান বাতির, ইমরুল হোসেন জেবুল, মোঃ মুহিবুর রহমান রিপন, শেখ শামীম আহমেদ, মোঃ আলতাফ হোসেন, কামরুল ইসলাম সিরাজী, মোঃ মাসুক মিয়া সুজন, মোঃ ময়নুর রহমান সুয়েব, এনামুল ইসলাম খান, মিসবাউর রহমান এনাম, রায়হান মজিদ অরুন, মুজিবুর রহমান, রোহুল ইসলাম, মতিউর রহমান খান, মইদুল ইসলাম মোহিদ, ডাঃ সোমা মুকিত, শেফা হক, রেশমা চৌধুরী, নুরুন্নাহার হাসান লুসি, নাসিমা আক্তার বাবলী, মাহমুদা ইসলাম রুমা, তামান্না রহমান লাভলী, মিনারা বেগম সেলিনা ও রাশিদুল এম চৌধুরী হিশাম, কানাডা প্রবাসী রুহুল কুদ্দুস চৌধুরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com