আপডেট

x


কমলগঞ্জে সুহৃদ সমাবেশের আয়োজনে ছেলেধরা গুজব প্রতিরোধে সপ্তাহব্যাপী সচেতনতামূলক কর্মসুচী শুরু

শনিবার, ২৭ জুলাই ২০১৯ | ৭:৩০ অপরাহ্ণ | 382

কমলগঞ্জে সুহৃদ সমাবেশের আয়োজনে ছেলেধরা গুজব প্রতিরোধে সপ্তাহব্যাপী সচেতনতামূলক কর্মসুচী শুরু

“ছেলেধরা গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর আয়োজনে ও কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সপ্তাহব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক কর্মসুচী শুরু হয়েছে। শনিবার (২৭ জুলাই) বিকাল পৌনে ৪টায় কমলগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণনে বিদ্যালয় মাঠে এ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী।
কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সাধারণ সম্পাদক কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথের স ালনায় সচেতনতামূলক সভায় সম্মানিত অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শ্যামল চন্দ্র দাস, সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সভাপতি শাব্বির এলাহী, প্রভাষক সেলিম আহমদ চৌধুরী, সংস্কৃতিকর্মী ও সুহৃদ মোনায়েম খান, শিক্ষার্থী জান্নাতুল হক নিশাত প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সুহৃদ আহমেদুজ্জামান আলম, সালাউদ্দিন শুভ, হৃদয় ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা ছেলেধরা গুজব প্রতিরোধে সুহৃদ সমাবেশ কমলগঞ্জ শাখার আয়োজনে কমলগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরণের ব্যতিক্রমে কর্মসুচীর ভূয়সী প্রশংসা করে বলেন, একটি কুচক্রীমহল ছেলেধরা গুজব বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করে তুলছেন। এ ধরণের গুজবে কান না দিয়ে আইন নিজের হাতে না তুলার জন্য সকলের প্রতি আহবান জানান। বক্তারা বলেন, ছেলেধরা সন্দেহ হলে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও পুলিশকে খবর দিন বা ৯৯৯ নম্বরে টোল ফ্রি ফোন দিয়ে বিষয়টি জানালে দ্রুততম সময়ে পুলিশ ঘটনাস্থলে পোঁছে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com