এসএসসিতে ভাটেরা স্কুল এন্ড কলেজের সাফল্য

মঙ্গলবার, ০২ জুন ২০২০ | ১২:১৪ অপরাহ্ণ | 235

এসএসসিতে ভাটেরা স্কুল এন্ড কলেজের সাফল্য
কুলাউড়া উপজেলার ভাটেরা স্কুল এন্ড কলেজ চলতি ২০২০ সালের এস এস সি পরীক্ষায় চমকপ্রদ ফলাফল অর্জন করেছে । প্রতিষ্ঠানটির জেনারেল ও কারিগরি উভয় শাখায়ই ভাল ফলাফল অর্জন করেছে। ভোকেশনালের ফলাফলে উপজেলার শীর্ষস্থান অর্জন করেছে। জেনারেল শাখায় পাশের হার ৯১.৪৭% এবং জিপিএ-৫ পেয়েছে ১১ জন শিক্ষার্থী।
এছাড়া জিপিএ-৪ পেয়েছে ৪০ জন, জিপিএ-৩ পেয়েছে ১১৮, জিপিএ-২ পেয়েছে ২৪জন শিক্ষার্থী। এ শাখায় ২১১জন শিক্ষার্থী এস এসসি পরীক্ষয় অংশ নিয়ে ১৯৩জন শিক্ষার্থী উত্তীর্ন হয়েছে। কারিগরি বোর্ডের অধীনে এসএসসি ভোকেশনাল শাখায় এই প্রতিষ্ঠানের ৬৩জন শিক্ষার্থী অংশ নিয়ে ৫৬জন উত্তীর্ণ হয়েছে। এই শাখায় জিপিএ-৫ পেয়েছে ২জন, জিপিএ-৪ পেয়েছে ৪৯জন, জিপিএ ৩ পেয়েছে ৫জন শিক্ষার্থী। পাশের হার ৮৮.৯% । এই ফলাফল অর্জনে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা খুবই আনন্দিত ।
এবারের এই ফলাফল এই প্রতিষ্ঠানের সেরা ফলাফল বলে জানা গেছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এই ফলাফলে সন্তোষ প্রকাশ করে বলেন শিক্ষক ও শিক্ষার্থীদের অকান্ত পরিশ্রম ও অভিভাবকদের সহযোগিতার ফসল হচ্ছে এই ফলাফল। তিনি আগামীতে আরো ভাল ফলাফল অর্জনের প্রত্যাশা ব্যক্ত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com