‘আলোর পাঠশালা’র শিক্ষার্থী পথশিশুরা পেল রোকিয়া কল্যাণ ট্রাস্টের শিক্ষা উপকরণ

শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩ | ৭:৩৬ অপরাহ্ণ | 222

‘আলোর পাঠশালা’র শিক্ষার্থী পথশিশুরা পেল রোকিয়া কল্যাণ ট্রাস্টের শিক্ষা উপকরণ

কুলাউড়ায় শিক্ষা প্রসারে নিরবে কাজ করে যাচ্ছে ‘বেগম রোকিয়া কল্যাণ ট্রাস্ট’ শিক্ষা উপকরণ বিতরণ,দরিদ্র শিক্ষার্থীদের বই,খাতা দিয়ে সহযোগীতা ছাড়াও সামাজিক মানব কল্যাণমুখী নানা কাজ করে ইতি মধ্যে প্রসংশা কুঁড়াচ্ছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে কুলাউড়া জংশন স্টেশনে পথশিশুদের নিয়ে শিক্ষা প্রতিষ্ঠান আলোর পাঠাশালা’র অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আয়োজকদের মায়ের নামে প্রতিষ্ঠিত সংগঠনটির পক্ষ থেকে এর আগেও উপজেলার প্রায় ৩শতাধিক দরিদ্র শিক্ষার্থীদের স্কুল ব্যাগ, খাতা, পেন্সিল, রাবারসহ নানা শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

দ্বিতীয় দফা শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে বেগম রোকিয়া কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ও সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতই এর সভাপতিত্বে এবং
প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই’র সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া থানার এস আই এনামুল হক, রেলওয়ে ষ্টেশন মাষ্টার রোমান আহমদ, মুসলিম হ্যান্ডস বাংলাদেশের রিজোয়ানাল ম্যানেজার ফুয়াদ আহমদ তায়েফসহ আরো অনেকে।

এছাড়াও সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক, ব্যবসায়ীসহ আলোর পাঠশালার শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।#

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com