আদালতে সাক্ষী দেয়া শেষে সুনামগঞ্জের এসআইর মৃ-ত্যু

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ৭:০০ অপরাহ্ণ | 137

আদালতে সাক্ষী দেয়া শেষে সুনামগঞ্জের এসআইর মৃ-ত্যু

সুনামগঞ্জের মধ্যনগর থানা উপ পরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন ভূঁইয়া (৪৩) আদালতে স্বাক্ষ্য প্রদান শেষে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হলে তাঁর মৃ-ত্যু হয় বলে জানা গেছে।

মধ্যনগর থানা সূত্রে জানা যায়, নি হ ত এসআই ইসমাঈল হোসেন ভূঁইয়া ১২ ও ১৪ সেপ্টেম্বর হবিগঞ্জ বিজ্ঞ আদালতে স্বাক্ষ্য প্রদানের উদ্দেশ্যে গত ১১ সেপ্টেম্বর মধ্যনগর থানা থেকে হবিগঞ্জ যান। ১২ সেপ্টেম্বর হবিগঞ্জ আদালতে স্বাক্ষ্য প্রদান শেষে পূর্বের হৃদরোগ জনিত কারণে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি।

এ অবস্থায় গত বুধবার (১৩ সেপ্টেম্বর) তার স্ত্রীসহ ঢাকার এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার কমলাবাড়ী গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার কমলাবাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মৃতদেহ দাফন করা হবে বলে জানিয়েছে তাঁর স্বজনরা।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, ইসমাঈল হোসেন ভূঁইয়া একজন চৌকশ পুলিশ কর্তকর্তা ছিলেন। তিনি গত ৬ মে মধ্যনগর থানায় যোগদান করেন। তার অকাল মৃ-ত্যু-তে মধ্যনগর থানা পরিবার গভীর শোকাহত।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com