২৩ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল শুরু

রবিবার, ০৮ নভেম্বর ২০২০ | ৪:৪৮ অপরাহ্ণ | 180

২৩ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক, শ্রীমঙ্গল:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় একটি তেলবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হওয়ার ২৩ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ সচল হয়েছে।

এর আগে শনিবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেল স্টেশন এলাকায় একটি তেলবাহী ওয়াগান ট্রেন লাইনচ্যুত হয়ে সিলেট ঢাকা, সিলেট চট্টগ্রাম রেলপথে ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।এদিকে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার (৭ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে শ্রীমঙ্গলে ট্রেন দুর্ঘটনার কারণে সিলেট রেলওয়ে স্টেশন থেকে, জয়ন্তিকা, উদয়ন, পারাবত, পাহাড়িকা ও উপবন ছেড়ে যায়নি। এছাড়া ঢাকা থেকে আরও দুটি ট্রেন সিলেট আসার কথা ছিলো। এর মধ্যে পারাবত ও উদয়ন ঢাকায় এবং উপবন চট্টগ্রামে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ট্রেন দুর্ঘটনার কারণে ওই ট্রেনগুলোর যাত্রা বাতিল হওয়ায় দুর্ভোগে পড়েন সিলেটের ট্রেনযাত্রীরা।



অন্যদিকে ট্রেন দুর্ঘটনার কারণ জানতে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাতদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক খলিলুর রহমান বলেন, সকাল ১০ টা ১৫ মিনিটে পাহাড়িকা সিলেট ছেড়ে গেছে। আর সকাল ১১ টা ১৫ তে জয়ন্তিকা সিলেট স্টেশন ছেড়ে যায়।

এর আগে দুর্ঘটনার কারণে যেসব ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে তাদের টিকিটের টাকা ফেরত দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com