আপডেট

x


লাল সবুজ উন্নয়ন সংঘের কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি শাফিন -সম্পাদক শাকিল

শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ৯:০৪ অপরাহ্ণ | 851

লাল সবুজ উন্নয়ন সংঘের কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি শাফিন -সম্পাদক শাকিল

সেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।

(১০ জুলাই) বুধবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নিলয়ের স্বাক্ষরিত প্যাডে অাগামী দুই বছর মেয়াদী কমিটিতে আজহার মুনিম শাফিনকে সভাপতি, মাহিদুল ইসলাম শাকিলকে সাধারণ সম্পাদক ও সাইদুর রহমান সাইদকে সাংগঠনিক সম্পাদক করে ৩২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।



নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ সভাপতি ফাহাদ হোসেন রাতুল,সহ- সাধারণ সম্পাদক সাদিয়া জাহান,সহ-সাধারণ সম্পাদক রায়হান আহমেদ,অর্থ সম্পাদক সৈয়দ নোমান আহমেদ,দপ্তর সম্পাদক সাব্বির হোসেন, প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন হামীম, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল মালিক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তানিম আহমেদ মুনতাছির। এছাড়াও সদস্য পদে মাহির লাবীব বাপ্লি, হাফিজুর রহমান নাজিম,শাফি আহমেদ অভি, সিয়াম আহমেদ,জুনেদ আহমেদ কামরান,শাহরিয়া আহমেদ শাহান, তাহমিদ হোসেন কামিল,সায়েদুর রহমান রাহী, মইনুল ইসলাম মাহিন, রিয়াদ চৌধুরী, কামরুল ইসলাম,মাসুম আহমেদ, ইমন বর্ধন, লিমন বর্ধন, তানভীর হাসান শিহাব, মিজানুর রহমান তানভীর,সিয়ামুর রহমান তানিম,সানজিনা বিন ইসলাম, নাজিমা আক্তার অপি, নাঈমা আক্তার চাঁদনী, শান্তা মামুন রিয়া,হাসনাত তালুকদার সুফিয়ান প্রমূখ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ দেশের ৬৪ জেলায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও ধর্ষনকে না এবং সকল দূর্নীতিকে না বলার সামাজিক আন্দোলন নিয়ে ধারাবাহিকভাবে কর্মকান্ড চালিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com