মৌলভীবাজারে ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৯

মঙ্গলবার, ২৫ মে ২০২১ | ২:৪৪ অপরাহ্ণ | 163

মৌলভীবাজারে ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৯

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় নতুন শনাক্ত হয়েছে ৯ জন এবং সুস্থের তালিকায় যুক্ত হয়েছেন ১৮ জন। মঙ্গলবার (২৫ মে) সিভিল সার্জন কার্যালয়ের কোভিড সংক্রান্ত বিবরণী থেকে এ তথ্য জানা গেছে। বিবরণী অনুযায়ী, নতুন শনাক্ত ৯ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ৮ জন এবং কমলগঞ্জের একজন রয়েছেন। এনিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৪৩৫ জনে।

যার মধ্যে সদরে ১১৭ জন, সদর হাসপাতালের ১১০৬ জন, শ্রীমঙ্গলের ৩০৬ জন, রাজনগরে ১৩৬ জন, কমলগঞ্জের ১৮৪ জন, জুড়ীতে ১২৯ জন, কুলাউড়ায় ২৯৬ জন এবং বড়লেখায় ১৬১ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় মৃত ব্যক্তিটি রাজনগরের বাসিন্দা। ফলে জেলায় করোনায় এখন পর্যন্ত ৩০ জনের মৃত্যু হলো। এর মধ্যে সদর হাসপাতালের ১৫ জন, শ্রীমঙ্গলের ৬ জন, রাজনগরে ৩ জন, কমলগঞ্জের ২ জন, জুড়ীতে ২ জন, কুলাউড়ায় ১ জন এবং বড়লেখায় ১ জন মারা গেছেন। ২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮ জন। ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ২৯৭ জন।



এর মধ্যে সদর হাসপাতালের ১০৬৯ জন, সদরে ১১৭ জন, শ্রীমঙ্গলের ২৮০ জন, রাজনগরে ১২৯ জন, কমলগঞ্জের ১৭৪ জন, জুড়ীতে ১১৭ জন, কুলাউড়ায় ২৫১ জন এবং বড়লেখায় ১৬০ রয়েছেন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা রোগী রয়েছেন ১০৩ জন। যার মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৫ জন। ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। আর বাংলাদেশে শনাক্ত হয় ৮ মার্চ। এর প্রায় এক মাস অর্থাৎ ৪ এপ্রিল মৌলভীবাজারে করোনা রোগী পাওয়া যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com