মাদকমুক্ত প্রজন্ম গড়তে খেলাধুলার বিকল্প নেই- অধ্যক্ষ সিপার উদ্দিন

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ১০:২৪ অপরাহ্ণ | 51

মাদকমুক্ত প্রজন্ম গড়তে খেলাধুলার বিকল্প নেই- অধ্যক্ষ সিপার উদ্দিন

কুলাউড়া রেলওয়ে দূর্জয় সংঘের উদ্যোগে প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলার সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রেলওয়ে দূর্জয় সংঘের আয়োজনে লোক সেড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলায় স্টার ভয়েজ চ্যাম্পিয়ন ও রানাস-আপ হয়েছে রেলওয়ে দূর্জয় সংঘ।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ আলী আজনের সভাপতিত্বে ও রেলওয়ে দূর্জয় সংঘের সাধারণ সম্পাদক রিপন আহমদ ও শাহমির হাসান সিপারের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, মাদকমুক্ত প্রজন্ম গড়তে খেলাধুলার বিকল্প নেই।তরুন প্রজন্ম যে ভাবে মাদকে আসক্ত হচ্ছে তা থেকে রক্ষা করতে এধরনের টুর্নামেন্ট নিয়মিত আয়োজন করা দরকার। এছাড়াও তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি আমাদের ছেলে মেয়েদের খেলাধুলার সুযোগ করে দিতে হবে। যাতে করে পড়ালেখার পাশাপাশি খেলাধূলায়ও মেধা বিকাশের করতে পারে। সেজন্য সকলের ভূমিকা রাখা প্রয়োজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল আহমদ চৌধুরী, ২নং ওয়ার্ড কাউন্সিলর কায়সার আরিফ, কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক, রেলওয়ে (আর.এম.বি) ইনর্চাজ বাপ্পি খাঁন, সিপি এর সদস্য ছাত্রনেতা সুরমান আহমদ, পূর্বাশা ট্রেডার্সের স্বাত্বাধিকারী সায়েম আহমদ (রাব্বি), কুলাউড়া জয়পাশা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা, বোরহান উদ্দিন, প্রবাসী মোঃ লোকমান প্রমুক।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ, প্রচার সম্পাদক সুহেল আহমদ রনি, তাহমিদুর রহমান তানিম, ছামাদ আহমদ, তায়েফ হোসাইন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com