বড়লেখায় পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত

শুক্রবার, ১৭ মে ২০১৯ | ৩:৪৬ অপরাহ্ণ | 561

বড়লেখায় পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত
ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মন্ত্রী শাহাব উদ্দিন

সংক্ষিপ্ত সফরে আজ শুক্রবার (১৭ মে) নির্বাচনী আসন মৌলভীবাজারের বড়লেখায় এসে পৌঁছেছেন পরিবেশ, বন ও জলবায়ুপরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। শুক্রবার সকাল সাড়ে ১১টায় নভোএয়ারের একটি ফ্লাইটে তিনি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। পরে সেখান থেকে দুপুরে সড়কপথে বড়লেখার এসে পৌঁছেছেন তিনি।

বেলা ১টায় বড়লেখাস্থ নিজ বাসবভনে এসে পৌঁছালে নিজ দলীয় নেতা কর্মী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।



শুক্রবার বিকেলে সাড়ে ৫টায় বড়লেখা নূরজাহান শপিং সেন্টারের উদ্বোধন ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। পরদিন ১৮ মে শনিবার সকাল সাড়ে ১১টায় শিলঘাট চাবাগানের এবং দুপুর ১২টায় ধামাই এসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ও বেলা ২টায় ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এদিন বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বড়লেখা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাল্টি মিডিয়া ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান দেবেন এবং কুমারশাইল ও ছোটলেখা গ্রামে বিদ্যুতের উদ্বোধন করবেন। এছাড়া বিকেল ৫টায় উপজেলা পরিষদ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পরদিন ১৯ মে রবিবার বেলা ২টায় জুড়ী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাল্টি মিডিয়া ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এদিন বিকেল ৩টায় সড়কপথে মৌলভীবাজার সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৫টায় মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে ইফতার মাহফিলে যোগ দেবেন এবং মৌলভীবাজার সার্কিটহাউসে রাত্রিযাপন করবেন। পরদিন সকাল ১১টায় সড়কপথে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। বেলা পৌনে একটায় বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে তিনি সিলেট ত্যাগ করবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com