ছাত্রলীগের দুই নেতা হত্যার প্রতিবাদে আনন্দমোহন কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

বুধবার, ০৪ মার্চ ২০২০ | ১:৫৭ অপরাহ্ণ | 192

ছাত্রলীগের দুই নেতা হত্যার প্রতিবাদে আনন্দমোহন কলেজ ছাত্রলীগের  বিক্ষোভ

নোয়াখালীতে শিবিরের হামলায় ও খুলনায় প্রতিপক্ষের হামলায় দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আনন্দমোহন কলেজ শাখা ছাত্রলীগ।

বুধবার (৪ মার্চ) বেলা ১১টার দিকে কলেজ শাখার আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা এই বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কলেজ ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ ফন্টে এসে শেষ হয়।বিক্ষোভ মিছিল শেষে ছাত্রলীগের প্রধান ফটকে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।



সমাবেশে আনন্দমোহন কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন বিশ্বের কাছে দেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করাচ্ছেন ঠিক সেই সময়ে জামায়াত শিবির কুচক্রী মহল দেশকে অস্থিতিশীল করার চেস্টা চালাচ্ছেন। কোনোভাবেই তাদের মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া যাবে না। এজন্য তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করার আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ সজল,যুগ্ম-আহ্বায়ক ইয়াসিন আরাফাত খোকন,যুগ্ম-আহ্বায়ক জুনায়েদ হুসাইন টিপু, কলেজ ছাত্রলীগ নেতা ওমর ইসলাম, তোফাজ্জল হোসেন, বিভিন্ন হল শাখার সভাপতি সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগের উপর ছাত্র শিবিরের হামলায় ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী আহত হন। আহতদের হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম মৃত্যুবরণ করেন। একইদিন প্রতিপক্ষের হামলায় খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল নিহত হন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com