আপডেট

x


কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ কে ইমারজেন্সি ‘কটি’ উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী সুমন

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ১০:১৩ অপরাহ্ণ | 525

কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ কে ইমারজেন্সি ‘কটি’ উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী সুমন

কুলাউড়া সামাজিক সংগঠনের মুক্ত স্কাউট গ্রুপকে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় ইমারজেন্সি ৩০টি কটি প্রদান করেন শহরে বিশিষ্ট ব্যবসায়ী প্রমিজ স্টিল হাউজের স্বত্বাধিকারী মোঃ ইকবাল হোসেন সুমন।

গত  (১৯ জুলাই) শুক্রবার সকাল ১০ টায় রেলওয়ে রিক্রিয়েশন ক্লাব হল রুমে আয়োজিত সভায় স্কাউট গ্রুপের সভাপতি মো. মোর্শেদ আলমের সভাপতিত্বে ও সহঃকারী ইউনিট লিডার মোঃসাইদুল ইসলাম পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির উপদেষ্টা ও বাংলাদেশ সাংবাদিক সমিতির কুলাউড়া শাখার সভাপতি মোক্তাদির হোসেন।



বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক শফিক মিয়া আফিয়ান, সাংবাদিক এইচ ডি রুবেল, নিরাপদ স্বাস্থ্য রক্ষা আন্দোলনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান চৌধুরী, মুক্ত স্কাউটের সহ-সভাপতি ও সাংবাদিক সুমন আহমদ, মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক ও ইউনিট লিডার মোঃ সামসুদ্দিন বাবু, মুক্ত স্কাউটের গার্লস-ইন স্কাউট লিডার রোকেয়া সুলতানা কেয়া।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সকল স্কাউট/ রোভার ও গার্লস-ইন স্কাউট স্কাউটবৃন্দরা।

উল্লেখ্য প্রমিজ ষ্টীল হাউজ সত্তাধিকারী ইকবাল হোসেন সুমনসহ অতিথিবৃন্দরা স্কাউট সদস্যদের হাতে আনুষ্ঠানিক ভাবে যে কোন দুর্যোগ মোকাবেলায় ইমারজেন্সি কটি তুলে দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com