কুলাউড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | ৪:২৯ অপরাহ্ণ | 58

কুলাউড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

ফুটবলের পুনর্জাগরণ ও মাদকমুক্ত সমাজ গড়তে আগামী ১২ সেপ্টেম্বর থেকে কুলাউড়া উপজেলায় ১৪টি দলের অংশগ্রহনে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) টুর্নামেন্ট।

এ বিষয়ে কুলাউড়া উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপজেলা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, ফুটবলের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতেই মূলত প্রতি বছর এই টুর্নামেন্টের আয়োজন করা হয়ে থাকে। এছাড়াও উপজেলা পর্যায় থেকে প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার জন্য এই আয়োজন। উপজেলার ১৩ ইউনিয়ন ও ১টি পৌরসভার অংশগ্রহনে ব্রাহ্মনবাজারস্থ জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে বালকদের এ টুর্নামেন্ট মাঠে গড়াবে আগামী ১২ সেপ্টেম্বর।

কুলাউড়া কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহাদ চৌধুরী বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় এই খেলার পুনর্জাগরণে বেশ কয়েক বছর যাবতই সরকার কাজ করে যাচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কযেক বছর ধরে দেশের প্রায় সব প্রাইমারী স্কুলের অংশ গ্রহণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের ‘বঙ্গবন্ধু’ ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের নামে ‘বঙ্গমাতা’ (অনুর্ধ ১২-১৫) ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে আসছে। যার ফলে প্রতি বছরই প্রচুর সংখ্যক তরুণ খেলোয়াড় উঠে আসছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলা আগামী ১২ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।

উল্লেখ্য গতকাল ৯ সেপ্টেম্বর কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে টুর্নামেন্ট সংক্রান্ত প্রস্তুতি সভায় লটারীর মাধ্যমে ফিকশ্চার তৈরী করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com