কুলাউড়ায় ফ্রেন্ডস্ ক্লাবের পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ১:২৪ অপরাহ্ণ | 613

কুলাউড়ায় ফ্রেন্ডস্ ক্লাবের পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি:: কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়নের সামাজিক সংগঠন ফ্রেন্ডস্ ক্লাবের নবগঠিত কমিটির পরিচিত সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) রাতে ক্লাব কার্যালয়ে আমতলা বাজারে পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠানে মুজিবুর রহমান মামুনের সভাপতিত্বে ও নাজমুস সাকিব তাজুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়ার ৮ নং রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড সদস্য আনু মিয়া, আমতলা বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিজন, সবুজ ছায়া সংগঠনের সভাপতি খালিকুজ্জামান খালিক, শিক্ষক নুরুল আলম চৌধুরী শাহিন, বিশিষ্ট সমাজ সেবক শাহরিয়ার আলম সালাম, কুলাউড়া ঠিকাদার সমিতির সদস্য ফজলু মিয়া-সহ আরো অনেকে।

এ সময় উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে সংগঠনের ভূয়সী প্রসংশা করে নবগঠিত কমিটিকে সাদুবাদ জানান এবং সার্বিক সহযোগিতার করার আশ্বাস দেন। সংগঠনের পক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর. তারেক ও সাংগঠনিক সম্পাদক পুলক মল্লিক বক্তব্যের মাধ্যমে সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য তুলে ধরেন। নতুন কমিটির সদস্যবৃন্দদের টি টিশার্ট উপহার দেন ইউরোপ প্রবাসী জমিস উদ্দিন কে ধন্যবাদ।বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com